• শুক্রবার, ০৭ মে ২০২১, ১১:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
স্বেচ্ছাসেবী সংগঠন উই ফর ইউ-র ১ যুগে পদার্পণ! ফেনীতে কিশোরীকে জবাই করে হত্যা:জেঠাতো ভাই গ্রেফতার! রূপগঞ্জে ভুয়া আবাসন কোম্পানীর বিরুদ্ধে এলাকাবাসীর বিক্ষোভ, মানববন্ধন যতদিন এই মহামারি থাকবে, ততদিন যুবলীগ জনগণের সেবা করে যাবে: নিখিল শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া কে নেয় হয়েছে সিসিইউতে টাকা দিয়ে দু’চারটা গাধা কেনা যায়, বাঙালিদের নয় : নচিকেতা তৃতীয়বারের মতো পশ্চিমবঙ্গে ক্ষমতায় মমতার তৃণমূল পশ্চিমবঙ্গে আবারও ক্ষমতায় মমতার তৃণমূল মধ্যরাতে গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার এক সপ্তাহের মধ্যেই গ্লোব বায়োটেকের টিকার অনুমোদন

খালেদা জিয়াসহ বাসায় মোট ৯ জন করোনা পজিটিভ- জানালেন তাঁর ব্যক্তিগত চিকিৎসক

  • আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার করোনা শনাক্ত হয়েছে। স্বাস্থ্য অধিদফতরের ওয়েবসাইটে টেস্ট রিপোর্টটিতে রেজাল্ট পজেটিভ দেখা যাচ্ছে। তবে পরিবার বা দলের কেউ বিষয়টি এখনো নিশ্চিত করেনি।

কেবল বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া নন, তার গুলশানের বাসভবন ‘ফিরোজা’য় অন্তত ৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে আছেন খালেদা জিয়ার আলোচিত গৃহপরিচারিকা ফাতেমাও।

রোববার বিকেলে গুলশানে খালেদার বাসভবন থেকে বেরিয়ে ব্যাক্তিগত চিকিৎসক ডা. মো. আল মামুন জানান, বাসার ৯ জন স্টাফ আক্রান্ত। প্রয়োজনে চিকিৎসার জন্য একটি বেসরকারি হাসপাতালে কেবিন ঠিক করে রাখা হয়েছে।

স্বাস্থ্য অধিদফতরের ওয়েবসাইটে পাওয়া করোনা রিপোর্টে দেখা যায়, আইসিডিডিআর,বি’র পিসিআর ল্যাবরেটরিতে খালেদা জিয়ার নমুনা পরীক্ষা করা হয়েছে। নমুনা নেয়া হয়েছিলো গতকাল এবং গতকালই তার নমুনা পরীক্ষার রেজাল্ট দেয়া হয়েছে।

এ বিষয়ে এখন পর্যন্ত খালেদা জিয়ার পরিবার কিংবা দলের নেতাকর্মী কেউই কথা বলেননি। জিয়া অরফানেজ ও চ্যারিটেবল ট্রাস্ট মামলায় দণ্ডিত হয়ে প্রথমে পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারে বন্দি ছিলেন বিএনপি চেয়ারপারসন। পরে তাকে প্রায় ১১ মাস চিকিৎসা দেয়া হয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে। আর গত বছরের ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে প্যারোলে মুক্ত হন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/