• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৩০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

নড়াইলে টিসিবির পণ্য বিক্রিতে জনসমাগমের হিড়িক,নিয়মের কোন তোয়াক্কা নেই

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০

উজ্জ্বল রায় নিজস্ব প্রতিবেদক নড়াইলঃ 

নড়াইলের রুপগঞ্জ বাজারে টিসিবির পণ্য বিক্রিতে জনসমাগমের হিড়িক,নিয়মের কোন তোয়াক্কা নেই ডিলার খোকন শেখের,ভয়াবহতার আশংকা নিয়ে টিসিবির পণ্য ক্রয়,বিক্রয়। নড়াইল রুপগঞ্জ বাজারের আজ (১৬ এপ্রিল) বুধবার টিসিবির ডিলার খোকনের টিসিবির দোকানে যেন কোন নিয়মের তোয়াক্কা না করেই টিসিবির পণ্য বিক্রি করছে ডিলার খোকন।

বিশ্বের নেয় নড়াইলেও করোনা ভাইরাসের প্রকোপ দেখা দিয়েছেন,তারই ধারাবাহিকতায় নড়াইল জেলা প্রশাসক ও নড়াইল পুলিশ সুপারের দিন রাত নিরলসভাবে জনগণের সুরক্ষার জন্য নিজেদের জিবন বাজি রেখে সেবা দিয়ে যাচ্ছেন। কিন্তু প্রশাসনের নির্দেশ অমান্য করে নড়াইল রুপগঞ্জ বাজারের টিসিবির ডিলার ব্যবসায়ী খোকন,টিসিবির মালামাল বিক্রি করছেন,সিরিয়াল দিয়ে। এ কেমন সিরিয়াল দিয়ে টিসিবির মালামল বিক্রি করছেন,খোকন শেখ।

সরজমিনে গিয়ে দেখা যায়,খোকন শেখ দোকানে টিসিবির মালামাল বিক্রি করছে নিয়ম অমান্য করে,করছেন না কোন সরকারি নিয়মের তোয়াক্কা। নড়াইলে করোনা ভাইরাসের প্রভাব বিস্তার দেখা দিলেও কোন নিয়ম নিতি মানছেন না খোকন শেখ। যেখানে পুলিশ প্রশাসন দিন রাত জিবনের ঝুকি নিয়ে নিরলস ভাবে জনগণের জন্য কাজ করে যাচ্ছেন,বিভিন্ন পাড়া মহল্লায় জনগণকে সচেতন করতে মরিয়া।

তার পরেও টিসিবির ডিলার খোকন শেখ রুপগঞ্জ বাজারে জনসমাগম করে মালামাল বিক্রি করছে,কোন দুরত্ব বজায় না রেখেই ঠ্যালাঠেলি করে মিশে মিশি করে এ টিসিবির পণ্য বিক্রি করছেন। এমন করে খোকন শেখ টিসিবির মালামাল বিক্রি করলে করোনা ভাইরাস মহামারীতে রুপ নিতে সময় লাগবে না বলে নড়াইল রুপগঞ্জ বাজারের একাধীক ব্যক্তি অভিযোগ করে বলেন। নাম পরিচয় জানাতে অনিচ্ছুক একাধীক রুপগঞ্জ বাজারের ব্যাবসায়ী জানান,এটা কি করছে টিসিবির ডিলার খোকন শেখ,আমরা কি এতো বড় আহাম্বক হয়ে পড়েছি যে সরকারি নিয়মের তোয়াক্কা না করেই জনসমাগম করে মালামাল বিক্রি করছেন। ক্রেতাসাধারণ যদি দুরত্ব বজায় না রেখে মালামাল ক্রয় করে,তাহলে টিসিবির মালামার বিক্রি বন্ধ করে,দুরত্ব বজায় রেখে তার পরে মালামাল বিক্রি করুক বলেও জানান।

এদিকে রুপগঞ্জ বাজারের টিসিবির ডিলার খোকন শেখের কাছে এমন জনসমাগমের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,আমি আর কত করবো,এখন যে ভ্যান চালাই সেও ফেসবুক চালায়,আমার চেয়ে ভালো জানে তারা। তিনি আরো জানান,আমি অনেক বলেছি,যদি কেউ না শোনে তাহলে আমি কি করবো,নিজের বুঝ যদি না বোঝে তাহলে আমার কি,তারা জানে না যে,দেশের কি অবস্থা বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/