• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১০:০১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

নড়াইলের পুলিশ সুপার জসিম উদ্দিন সভাপতিত্বে কন্টিজেন্সী অ্যাকশন প্ল্যান প্রণয়ন বাস্তবায়ন সভা!

  • আপডেট টাইম : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০

উজ্জ্বল রায় নিজস্ব প্রতিবেদক নড়াইলঃ    

নড়াইলের পুলিশ সুপার জসিম উদ্দিন সভাপতিত্বে কন্টিজেন্সী অ্যাকশন প্ল্যান প্রণয়ন বাস্তবায়ন সভা!প্ল্যান প্রণয়ন ও বাস্তবায়নে করণীয় বিষয়ক কার্যবিবরণী সভা! নড়াইল পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) সভাপতিত্বে কন্টিজেন্সী অ্যাকশন প্ল্যান প্রণয়ন ও বাস্তবায়ন সভার কার্যবিবরণী অনুষ্ঠিত। ১৫/৪/২০২০ সকাল ১১,৩০ ঘটিকার সময় নড়াইল পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। 

উক্ত সভায় পুলিশ সুপার তার বক্তব্যে সকলের উদ্দেশ্যে বলেন, থানা ও পুলিশ ইউনিট সমূহের পুলিশ সদস্যদের কঠিনভাবে সচেতন থাকতে হবে ও এবং নিজের নিরাপত্তা বজায় রেখে সকল জনগণকে সেবা দিতে হবে।

পুলিশ সদস্যদের ডিউটি পালন করতে হবে ডিউটি করতে গিয়ে কোন পুলিশ সদস্য যদি অসুস্থ বা কোন রোগে আক্রান্ত হয় তাৎক্ষণিক ভাবে আলাদা স্থানে রাখার পরামর্শ দেন।

এ সময় তিনি আরও বলেন বাজার গুলোতে আমাদের কঠোরভাবে নজরে রাখতে হবে বাজারের প্রবেশ এক দিক দিয়ে ঢুকবে, বাজার সেরে অন্য দিক দিয়ে বের হবে।

বাজারে বেশি সময় থাকতে দেওয়া যাবে না। এছাড়াও বাজার মনিটরিংয়ে সজাগ দৃষ্টি রাখতে হবে কোন রকম যাহাতে বাজার মূল্য উর্ধ্বগতি না হয় সেদিকেও আমাদের মনিটরিং করতে হবে। এবং ডিউটি চলাকালীন সময়ে নিজেদের গাড়িতে ফ্লাক্স রেখে অবশ্যই গরম পানি বা গরম চায়ের ব্যবস্থা রাখতে হবে। এবং এলাকার কমিউনিটি পুলিশিং দের সঙ্গে নিয়ে কাজ করতে হবে।

এছাড়াও প্রতিটি পুলিশ সদস্য হ্যান্ড গ্লোব্স মাক্স ও রেইনকোট প্রহিত। অবস্থায় ডিউটি করতে হবে এ বিষয়ে কোনো প্রকার অবহেলা করা যাবে সেদিকে কমান্ডার কে ডিউটি যাওয়ার আগে নিশ্চিত করতে হবে। প্রতিটি থানা ও পুলিশ ইউনিটের একটা করে কুইক রেসপন্স টিম রাখতে হবে কোন প্রকার দুস্কৃতিকারীরা কোন ধরনের অপরাধ ঘটাতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকার নির্দেশ প্রদান করেন। এবং বর্তমান মুহূর্তে সরকারের সমস্ত নির্দেশ মানার জন্য সকলের প্রতি আহ্বান জানান। উজ্জ্বল রায় নিজস্ব প্রতিবেদক নড়াইল জানান,এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম, পিপিএম (পদোন্নতি পুলিশ সুপার) অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাসুদ রানা, (হেড কোয়াটার) অতিরিক্ত পুলিশ সুপার শেখ ইমরান ( সদর সার্কেল নড়াইল) সহকারী পুলিশ সুপার রিপন সরকার (কালিয়া সার্কেল ) সকল থানা ও পুলিশ ইউনিটের অফিসার ইনচার্জ। আর,আই,নড়াইল পুলিশ লাইন ,জেলা বিশেষ শাখা ডি, আই,ও,(১) ইকবাল হোসেন জেলা বিশেষ শাখা নড়াইল ওসি ডিবি সহ পুলিশের বিভিন্ন অফিসার ও পুলিশ সদস্য উপস্থিত ছিলেন! উজ্জ্বল রায় নিজস্ব প্রতিবেদক নড়াইল। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/