• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

দিনাজপুরের বিরামপুরের সেই পালিয়ে যাওয়া লোকটি করোনাভাইরাস উপসর্গ নিয়ে মারা গেছেন।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০

তারিকুল ইসলাম চৌধুরী, নিজেস্ব প্রতিবেদক দিনাজপুর ।। দিনাজপুরের এম আব্দুর রহমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালের করোনাভাইরাস ইউনিট থেকে পালিয়ে যাওয়া ব্যক্তিটি তার বাড়িতেই মারা গেছে ।

তার বাড়ি বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের শৈলান গ্রামে । কাটলা ইউনিয়নের চেয়্যারম্যান নজির হোসেন জানান, ১৪ এপ্রিল মঙ্গলবার সকালে তিনি এ রোগে মারা যান । মৃত্য ব্যাক্তিটির সাইকেলের মেকানিক্স ছিল । দিনাজপুরের সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস বলেন ঐ ব্যক্তি জ্বর সর্দ্দি ও যক্ষায় আক্রান্ত ছিল । করোনাভাইরাসের উপসর্গ থাকায় এম আ.রহিম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে গত সোমবার দুপুরে করোনাভাইরাস ইউনিটে ভর্তি করানো হয় ।

কিন্তু রাতেই সে রাতেই পালিয়ে যায় । সকালে বাড়িতেই মারা যান। তার নমুনা সংগ্রহ করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/