• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

নড়াইলে হঠাৎ করে সরকারি নির্দেশনা অমান্য করে সাধারণ মানুষ রাস্তায়, সতর্কতা জারি

  • আপডেট টাইম : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০

উজ্জ্বল রায় নিজস্ব প্রতিবেদকঃ  

হঠাৎ করে সরকারি নির্দেশনা অমান্য করে নড়াইলে রূপগঞ্জ বাজারসহ বিভিন্ন রাস্তায় জন সমাগম বেড়েই চলেছে। সাধারণ মানুষ রাস্তায় বের হওয়ায় নড়াইলে বিভিন্ন রাস্তায় প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা ও জনসচেতনতা বার্তা প্রচার করা হয়েছে।

আজ রবিবার সকাল থেকেই শহরের রূপগঞ্জ বাজার এলাকায় জেলা প্রশাসনের পক্ষ থেকে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে পুলিশের একটি দল এ কার্যক্রম পরিচালনা করে।

জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবদুল্লা আল মুমিন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলাউদ্দিনের নেতৃত্বে অপ্রয়োজনে রাস্তায় বের হওয়া সাধারণ মানুষকে সর্তক করা হয় ও রাস্তায় বের হতে নিষেধ করা হয়।

এছাড়া একই সাথে ইজিবাইক-ইজিভ্যান ও নসিমন-করিমন, মটরসাইকেল, এবং প্রাইভেট চলাচল করতে নিষেধ করা হয়। ড্রাইভিং লাইসেন্স ও গাড়ীর কাগজপত্র সঠিক না থাকায় জরিমানা করা হয়।উজ্জ্বল রায় নিজস্ব প্রতিবেদকঃ  

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/