• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৬:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

অবশেষে লক্ষ্মীপুর জেলা লকডাউন!

  • আপডেট টাইম : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের  রামগঞ্জ উপজেলার করোনা ভাইরাসে একজন আক্রান্ত হওয়ার খবরে এবার পুরো লক্ষ্মীপুর জেলা লকডাউন করার ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক। করোনাভাইরাস থেকে জেলাকে ঝুঁকি মুক্ত রাখতে অনির্দিষ্টকালের জন্য লক্ষ্মীপুরকে লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। আগামীকাল ১৩ (এপ্রিল) সকাল ০৬টা থেকে এই লকডাউন কার্যকর হবে।  রবিবার (১২এপ্রিল) দুপুরে জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল এক জরুরি গণবিজ্ঞপ্তির মাধ্যমে এই ঘোষণা দেন।
বিজ্ঞপ্তিতে বলা হয়, (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ এর ১১(১)(২)(৩) ধারা মোতাবেক লক্ষ্মীপুর জেলাকে অবরুদ্ধ (লকডাউন) ঘোষণা করা হলো। এই জেলায় সকল ধরনের গণপরিবহন, জনসমাগম বন্ধ থাকবে। তবে জরুরি পরিষেবা, চিকিৎসা সেবা, কৃষিপণ্য, খাদ্যদ্রব্য সরবরাহ ও সংগ্রহ এর আওতা বহির্ভূত থাকবে। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এই ঘোষণা বলবৎ থাকবে। নির্দেশনাটি আগামীকাল সোমবার (১৩ এপ্রিল) সকাল ৬টা থেকে কার্যকর হবে।
প্রসঙ্গত, লক্ষ্মীপুরের রামগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত এক রোগী গতকাল শনিবার শনাক্ত হয়েছে। আজ সকালে জেলা স্বাস্থ্য বিভাগ তাকে ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/