• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ক্ষতি ২ কোটি লক্ষ্মীপুরে আগুনে পুড়ে ছাঁই দুই ব্যবসা প্রতিষ্ঠান!

  • আপডেট টাইম : রবিবার, ১২ এপ্রিল, ২০২০

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে রাতে আঁধারে দুইটি ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল পুড়ে ছাঁই হয়ে গেছে। এতে দুই দোকানের প্রায় ২ থেকে ৩ লাট টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীদের দাবি।
শনিবার (১১এপ্রিল) ভোররাতে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নে চরভূতা গ্রামে এ আগুন লাগার ঘটনা ঘটে।
গ্রামবাসীর সূত্রে জানা গেছে, ভোররাতে হঠাৎ স্থানীয় আবুল কালামের কীটনাশক (সার) দোকান ও আবুল বাশারের চা-দোকানে আগুন দেখতে পেয়ে চতুর্দিক থেকে মানুষ এসে পানি নিক্ষেপ করে আগুন নিয়ন্ত্রণে আনে। এর পূর্বে দুই দোকানের মালামাল পুড়ে যায়।
সার দোকানদার আবুল কালামের দাবি গতকাল শুক্রবার বিকেলে তাদের দোকানের সামনে একটি খেলার মাঠে শিশু-কিশোর’র খেলাধুলা করে। এসময় আবুল কালাম তাদেরকে খেলাধুলা না করার জন্য বাধা দেয়। এতে শিশুকিশোর’রা ক্ষিপ্ত হয়ে তার সাথে অশালীন-আচরণ করে। রাতে তারা তার দোকানে আগুন দিয়েছে বলে তার দাবি।
স্থানীয় ইউপি সদস্য মোসলে উদ্দিন বাহার বলে

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/