• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৫:৩৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

৮ পরিবার লকডাউন ‘লক্ষ্মীপুরে’ যুবকের নমুনা সংগ্রহ স্ত্রী-সন্তান পালিয়েছেন!

  • আপডেট টাইম : রবিবার, ১২ এপ্রিল, ২০২০


অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর:

লক্ষ্মীপুরের কমলনগরে নারায়ণগঞ্জ থেকে আসা নুর আলম (৩২) নামে এক অসুস্থ যুবকের করোনভাইরাস শনাক্তকরণের নমুনা সংগ্রহ করা হয়েছে। একই সঙ্গে তার সংস্পর্শে আসা চারটি বাড়ির আট পরিবারকে লকডাউন করা হয়েছে। তবে তার স্ত্রী শিশু ছেলেকে নিয়ে আত্মগোপনে রয়েছে।
শুক্রবার (১০ এপ্রিল) সন্ধ্যায় কমলনগর উপজেলার চরমার্টিন ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে ওই যুবকের শশুর বাড়িতে গিয়ে স্বাস্থ্য বিভাগের টিম নমুনা সংগ্রহ করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, নারায়ণগঞ্জ লকডাউনের পর নুর আলম স্ত্রী-সন্তানকে নিয়ে গোপনে চরমার্টিন গ্রামে শশুর বাড়িতে আসেন। দুর্ঘটনায় আহত হওয়ার পর তিনি নারায়ণগঞ্জ ও ঢাকায় চিকিৎসা নিয়েছেন। এখনও তিনি অসুস্থ রয়েছেন। তার আসার খবর জানতে পেরে মেডিকেল টিম গিয়ে শারিরিক খোঁজখবর নেয়। এসময় তাকে চিকিৎসাও দেওয়া হয়। করোনা সন্দেহে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামে পাঠানো হয়েছে। একই সঙ্গে তার সংস্পর্শে আসা আট পরিবারকে লকডাউন করা হয়।
কমলনগর উপজেলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু তাহের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যুবকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তবে সঙ্গে আসা স্ত্রী-সন্তান পালিয়ে আত্মগোপনে রয়েছেন।
অপরদিকে লক্ষ্মীপুরের একই উপজেলায় করোনা উপসর্গে এক ব্যক্তির মৃত্যু হওয়ায় আরো ৩টি বাড়ি লকডাউন করে রাখা হয়েছে।
করোনা উপসর্গ নিয়ে লক্ষ্মীপুরের কমলনগরে ৫৫ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার (১০এপ্রিল) রাত ১১টার দিকে উপজেলার চরফলকন গ্রামে নিজ বাড়িতে মারা যায় তিনি।
এ ঘটনায় ওই গ্রামের নিহতের বাড়ীরসহ ৩টি বাড়ি লকডাউনে রাখা হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।
কমলনগর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত দু’দিন ধরে ডায়েরিয়াসহ জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে ভুগছিলেন তিনি। হঠাৎ রাতে অসুস্থ্যতা বেড়ে গেলে বাড়িতেই তার মৃত্যু হয়। ঘটনার পর নিহতের শরীরে করোনা উপসর্গ আছে কিনা নিশ্চিত হওয়ার জন্য নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই বাড়িসহ ৩টি বাড়ি লক ডাউনে রাখা হয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/