• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

নড়াইলে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের মধ্যবিত্ত পরিবার নিয়ে ভাবছেন পুলিশ সুপার জসিম উদ্দিন!!

  • আপডেট টাইম : রবিবার, ১২ এপ্রিল, ২০২০

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের মধ্যবিত্ত পরিবার নিয়ে ভাবছেন পুলিশ সুপার জসিম উদ্দিন!! নড়াইলের কর্মহীন হয়ে পড়া মধ্যবিত্ত পরিবার নিয়ে ভাবছেন পুলিশ সুপার (এসপি) মোঃ জসিম উদ্দিন পিপিএম (বার), নড়াইল থানার ওসিকে কর্মহীন কোন মধ্যবিত্ত পরিবার থেকে ফোন দিলেই গোপনে খাদ্য সামগ্রী নিয়ে ঘরে পৌঁছে দিচ্ছেন ওসি ইলিয়াস হোসেন (পিপিএম)। আর এ বিষয়টি গোপন রেখে করা হচ্ছে। সামাজিক অবস্থার কথা বিবেচনা করে তাদের নাম ঠিকানা গোপন রাখা হচ্ছে। আর এ সব খাদ্য সামগ্রী পুলিশের নিজেদের অর্থায়নে দেওয়া হচ্ছে বলে জানাগেছে জেলা পুলিশ সূত্রে। জানা যায়, করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া মধ্যবিত্ত পরিবার পারছে না সবার সামনে যেয়ে খাদ্য সামগ্রী আনতে। যার কারণে তাদের পড়তে হচ্ছে খাদ্য সংকটে। এই অবস্থায় জেলা পুলিশ সুপার মো. জসিম উদ্দিন (পিপিএম), বার এর নির্দেশে  থানার ওসি ওসি ইলিয়াস হোসেন (পিপি এম) । ওই সব মধ্যবিত্ত পরিবারের কাছে গোপনে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন। বেশি মধ্যবিত্ত পরিবারকে গোপনে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন ওসি নিজে। এ ব্যাপারে ওসি ইলিয়াস হোসেন (পিপিএম) বলেন, আমার এসপি স্যার মোঃ জসিম উদ্দিন (পিপিএম),বার এর নির্দেশে খাদ্য সামগ্রী সরাসরি তাদের ঘরে গিয়ে দিয়ে আসা হচ্ছে। আর এ বিষয়টি করা হচ্ছে একেবারে গোপনে।

তিনি বলেন স্যারের নির্দেশ কোন মধ্যবিত্ত পরিবার থেকে ফোন আসলে তা গোপন রেখে গোপনে তার বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়ে আসতে হবে। আমরা স্যারের সেই নির্দেশ যথাযথ ভাবে পালন করে চলছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/