• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ঢাকা-নারায়নগঞ্জ ফেরতদের চিহ্নিত করতে রানীশংকৈলে চিরুনি অভিযান

  • আপডেট টাইম : শনিবার, ১১ এপ্রিল, ২০২০

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ঢাকা- নারায়নগঞ্জ ফেরতদেরকোয়ারাইন্টাইনে রাখতে দিনব্যাপী চিরুনি অভিযান অব্যাহত রেখেছে উপজেলা প্রশাসন। এ অভিযান পরিচালনা করেন দায়িত্বপ্রাপ্ত ম্যাজিষ্ট্রেট সোহাগ চন্দ্র সাহা। এ ছাড়াও রাণীশংকৈল থানা অফিসার ইনর্চাজ আব্দুল মান্নান ও ডাঃ  আব্দুস সামাদ প্রমূখ। জানা যায় শনিবার (১১এপ্রিল) দিনব্যাপী চিরুনি অভিযানে উপজেলার হোসেনগাঁও, রাউতনগর, বারো ঘড়িয়া-সিদলী, খঞ্জনা, মিরডাঙ্গীসহ বিভিন্ন এলাকা থেকে মোট ১৫ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারাইন্টাইনে নিয়ে আসা হয়েছে। 
সম্প্রতি করোনা সংক্রমণে নারায়নগঞ্জকে  সরকারের রোগতত্ত¡, রোগ নিয়ন্ত্রন ও গবেষনা প্রতিষ্ঠান (আইইডিসিআর) ঝুঁকিপূর্ণ (হটস্পট) হিসেবে চিহ্নিত করেছে।যার ফলে গত বৃহস্পতিবার ঢাকা-নারায়নগঞ্জ থেকে একটি বাস রাণীশংকৈলে আসার পর থেকে  এলাকায় আতঙ্ক ছড়িয়ে পরে।   

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/