• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:২৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

করোনার মধ্যে আবহাওয়া অফিসের দুঃসংবাদ

  • আপডেট টাইম : শনিবার, ১১ এপ্রিল, ২০২০

করোনার মধ্যে আবহাওয়া – করোনা পরিস্থিতির মধ্যে টানা দুইদিন দমকা হাওয়াসহ বৃষ্টি বা বজ্রবৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

আজ শনিবার থেকে রোববার (১২ এপ্রিল) পর্যন্ত এই বজ্রবৃষ্টির প্রবণতা রয়েছে বলেও জানায় প্রতিষ্ঠানটি। আবহাওয়াবিদরা বলছেন, স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে। তাই রাজশাহী, রংপুর, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগের দু-এক জায়গায় দমকা হাওয়াসহ বৃষ্টি বা বজ্রবৃষ্টির সম্ভাবনা রয়েছে।

গত শুক্রবার (১০ এপ্রিল) সকালে রাজধানীতে অনেকটা ঠাণ্ডা আবহাওয়া বিরাজ করেছিলো। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রোদের প্রখরতাও বাড়ে। মাঝে মাঝে আকাশ মেঘলা দেখা গেছে। ঢাকায় বাতাসের গতি ছিল ঘণ্টায় ৮ থেকে ১২ কিলোমিটার বেগে।

তবে রাজধানীতে মাঝে মধ্যেই কালো মেঘে ছেয়ে যাচ্ছে আকাশ। তবে এটা শুধু দিগন্ত জুড়ে বিস্তৃত মেঘের আনাগোনা। হঠাৎ করেই উঁকি দেয় আবার মেঘের আড়ালে হারিয়ে যায়। যার ফলে পূর্বাভাস থাকলেও রাজধানীতে বৃষ্টির দেখা নেই।

এদিকে শুক্রবার সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয় চুয়াডাঙ্গায় ৩৮.৩ ডিগ্রি এবং সর্বনিম্ন তাপমাত্রা ডিমলা ও তেঁতুলিয়ায় ১৮ ডিগ্রি সেলসিয়াস। গত বৃহস্পতিবার সর্বোচ্চ তাপমাত্রা ছিল রাজশাহীতে ৩৭.৫ ডিগ্রি এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ডিমলা ও তেঁতুলিয়ায় ১৮ ডিগ্রি সেলসিয়াস

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/