• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:২৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

দেশ লকডাউন: অ্যাম্বুলেন্সেই চলছে মদ পাচার

  • আপডেট টাইম : শনিবার, ১১ এপ্রিল, ২০২০

করোনা সংকটে স্থবির পুরো বিশ্ব। লকডাউন হয়েছে সমগ্র ভারত। কিন্তু এর ভেতরেই চলছে অবৈধ কার্যক্রম। গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার সকালে একটি অ্যাম্বুলেন্স আটক করে হবিপুর পুলিশ। তার ভেতর থেকে প্রচুর পরিমাণ বিদেশি মদ উদ্ধার করা হয়।

প্রাথমিক সন্দেহ হবিবপুরের কোনও দোকান থেকে বেআইনিভাবে এই মদগুলি মালদার দিকে নিয়ে আসা হচ্ছিল মনে করা হচ্ছে। অ্যাম্বুলেন্সটিকে আইহো নাকা চেকিং-এর কাছে পুলিশ আটক করার পর এই ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে বলে কোলকাতা টাইমস খবর প্রকাশ করে।

খবরে আরও বলা হয়, লকডাউনের শুরু থেকেই পুলিশ এবং আবগারি দফতরের কাছে বেআইনিভাবে মদ বিক্রির খবর আসে। অনেক ক্ষেত্রেই গোপনে নির্ধারিত মূল্যের চেয়ে নিয়ম ভেঙে অনেক বেশি দামে মদ বিক্রি করা হচ্ছিল। ফলে এই চক্রকে ধরতে সক্রিয় হয়েছিল পুলিশ।

বিভিন্ন দোকানে থাকা মদ গোপনে বের করে তা চড়া দামে বিক্রি করা হচ্ছিল বলে অভিযোগ পাওয়া যায়। এক্ষেত্রে মদ বিক্রেতা কিছু এজেন্ট ও রাস্তার ধারে থাকা বিভিন্ন ধারার সাহায্যে এই বেআইনি কাজগুলি করছিলেন বলে জানায় পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/