• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ঢাকা থেকে পালিয়ে গেল নার্স, ৫ বাড়ি লকডাউন

  • আপডেট টাইম : শনিবার, ১১ এপ্রিল, ২০২০

করোনাভাইরাস আতঙ্কে ঢাকার কর্মস্থল থেকে পালিয়ে বগুড়ার ধুনটের বেলকুচি মধ্যপাড়ায় বাপের বাড়িতে এসেও নিজেকে গোপন করতে পারলেন না নার্স বিউটি আকতার আশা।

প্রতিবেশীদের মাঝে আতঙ্ক দেখা দেয়ায় জনপ্রতিনিধির অনুরোধে উপজেলা প্রশাসন শুক্রবার তাদের বাড়িসহ পাঁচটি বাড়ি লকডাউন করেছে। এ ছাড়া বাড়ির সামনে লাল পতাকা লাগানো হয়েছে।

ওই সব বাড়ির সদস্যরা যাতে প্রতিবেশীদের সঙ্গে মেলামেশা করতে না পারেন সে জন্য রাস্তায় বেড়া দিয়ে গ্রাম পুলিশ তাদের প্রতি নজরদারি করছেন।

স্থানীয়রা জানান, ধুনট উপজেলার সদর ইউনিয়নের বেলকুচি মধ্যপাড়া গ্রামের আনিসুর রহমানের মেয়ে নার্স আশার কিছুদিন আগে বিয়ে হয়েছে। তিনি ঢাকার একটি ক্লিনিকে চাকরি করেন। করোনাভাইরাস আতঙ্কে তিনি ওই ক্লিনিক থেকে পালিয়ে খুব গোপনে গত বুধবার রাত ২টার দিকে বাপের বাড়ি আসেন।

তিনি বৃহস্পতিবার আশপাশের চার আত্মীয় বাড়িতে যাতায়াত করেন। প্রতিবেশীরা টের পেলে তাদের মধ্যে আতঙ্ক দেখা দেয়।

সদর ইউনিয়নের চেয়ারম্যান লাল মিয়া জানান, তিনি জানতে পেরে বৃহস্পতিবার রাত ১১টার দিকে ওই বাড়িতে যান। নিশ্চিত হওয়ার পর ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিয়া সুলতানাকে জানান। শুক্রবার তিনি নার্স আশা ও স্বজনদের পাঁচটি বাড়ি লকডাউন ঘোষণা করেন।

চেয়ারম্যান আরও জানান, ওই সব বাড়ির সামনে পতাকা লাগিয়ে দেয়া হয়েছে। বাড়িতে প্রবেশের রাস্তায় বাঁশের বেড়া দেয়া হয়েছে। পাহারায় থাকা দু’জন গ্রাম পুলিশ নজরদারি করছেন।

শনিবার সকালে চিকিৎসক ওই নার্সের শরীর থেকে নমুনা সংগ্রহ করবেন। ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা এ সম্পর্কে কিছু জানেন না। উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিয়া সুলতানা ফোন না ধরায় তার বক্তব্য পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/