• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

বৃহত্তর নোয়াখালীর গ্রামীন সড়ক উন্নয়নের জন্য ১৫০ কোটি টাকা অনুমোদন ।

  • আপডেট টাইম : বুধবার, ৭ নভেম্বর, ২০১৮

বৃহত্তর নোয়াখালীর (ফেনী, লক্ষ্মীপুর, নোয়াখালী) গ্রামীণ সড়ক উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৫০ কোটি টাকা অনুমোদন দিয়েছে। আজ মন্ত্রীসভার বৈঠকে এই অনুমোদন দেয়া হয় ।

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির বিশেষ অনুরোধে একনেকের মিটিং এ বৃহত্তর নোয়াখালীর গ্রামীন সড়ক উন্নয়নের জন্য ১৫০ কোটি টাকার প্রকল্পটির অনুমোদন দেওয়া হয় ।

৭ নভেম্বর, বুধবার একনেকের সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ প্রকল্পটির অনুমোদন দেয়। গ্রামীন জনপদ ও মেঠোপথ পাল্টে গেছে বর্তমান আওয়ামীলীগের আমলে। উন্নয়নের ছোঁয়া লেগেছে গ্রাম থেকে গ্রামে, পাড়ায় কিংবা মহল্লায়।

এবিষয়ে স্থানীয় জনগনের অভিমত,এ অর্থায়ন গ্রামীন সড়ক উন্নয়নে গুরুত্বপুর্ন ভুমিকা রাখবে।তারা কৃতজ্ঞতা জানান,প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি এবং ধন্যবাদ জানান সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/