• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ঢাকা থেকে পালিয়ে আসা করোনা আক্রান্ত নারী ও তার স্বামী আইসোলেশনে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০

রাজবাড়ী জেলা সদরের দাদশী ইউনিয়ন থেকে করোনা আক্রান্ত সোনিয়া (২৯) ও তার স্বামী মালেককে সদর হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে।

বুধবার ভোরে পুলিশ ও স্বাস্থ্য বিভাগের লোকজন তাদেরকে বাড়ি থেকে সদর হাসপাতালে নিয়ে আসে। এর আগে ৪ এপ্রিল শরীরে করোনা ভাইরাস আক্রান্তের সন্দেহে সোনিয়া ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে করোনা পরীক্ষা করালে তাঁর শরীরে এই ভাইরাসটি ধরা পড়ে।

রাজবাড়ী সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, সোনিয়া করোনা আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি ছিলো। মঙ্গলবার সে ঢাকা থেকে পালিয়ে আসে। রাতে পুলিশ তার বাড়ি ঘিরে রাখে। পরে তাঁর স্বামী সহ তাকে রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়েছে। বুধবার ওই এলাকা লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/