• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ঢাকা সবচেয়ে বেশি সংক্রমিত, বেড়েই চলেছে করোনা রোগী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরো ৩ জন মারা গেছেন। এই সময়ের মধ্যে নতুন করে আক্রান্ত হয়েছেন ৫৪ জন। পরিসংখ্যানে দেখা গেছে ঢাকাই সবচেয়ে বেশি করোনা সংক্রমিত হয়েছে। নতুন ৫৪ জনের মধ্যে ৩৯ জনই ঢাকার অধিবাসী। আজ বুধবার দুপুরে এক অনলাইন সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন আইইডিসিআরের পরিচালক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

৮ মার্চ থেকে এ পর্যন্ত করোনাভাইরাসে দেশে মোট আক্রান্ত হয়েছে ২১৮ জন। মোট মারা গেছেন ২০ জন।

মোট ২১৮ করোনা শনাক্তের মধ্যে ঢাকায় ১২৩ জন আক্রান্ত হয়েছেন। গতকাল মঙ্গলবার ৪১ জন শনাক্তের মধ্যে ২০ জনই ছিলো ঢাকার।

এদিকে গত ২৪ ঘণ্টায় ৯৮১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। শনাক্ত ৫৪ জনের মধ্যে পুরুষ ৩৩ জন ও নারী ২১ জন। ১১ থেকে ২০ বছরের মধ্যে রয়েছে ৫ জন। ২১ থেকে ৩০ জনের মধ্যে রয়েছে ১৫ জন। ৩১ থেকে ৪০ বছরের মধ্যে রয়েছে ১০ জন। ৪১ জন থেকে ৫০ বছরের মধ্যে রয়েছে ৭ জন। ৫১-থেকে ৬০ বছরের মধ্যে রয়েছে ৭ জন। ৬০ ওপরের বয়সী রয়েছেন ১০ জন।

এছাড়া এলাকাভিত্তিক পরিসংখ্যানে দেখা গেছে গত ২৪ ঘণ্টায় শনাক্ত ৫৪ জনের মধ্যে ঢাকা শহরেই রয়েছে ৩৯ জন। আর বাকিরা ঢাকার বাইরের।

এরআগে গতকাল দেশে মোট ৪১ জন করোনা রোগী শনাক্ত করা হয় ও পাঁচজন মারা যান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/