• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

সৌদি রাজপরিবারের অন্তত দেড়শ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত !

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০

সৌদি রাজপরিবারের অন্তত দেড়শ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এমন খবর জানিয়েছে নিউইয়র্ক টাইমস্।

যুক্তরাষ্ট্রভিত্তিক গণমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে, রিয়াদের গভর্নর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আইসিইউতে রয়েছেন। রাজপরিবারের আরও অনেকে অসুস্থ হয়ে পড়েছেন। তাদের চিকিৎসার জন্য প্রায় ৫০০ শয্যা প্রস্তুত করা হচ্ছে কিং ফয়সাল স্পেশালিস্ট হাসপাতালে। হাসপাতালের তরফে জ্যেষ্ঠ চিকিৎসকদের পাঠানো এক বার্তার সূত্র ধরে এ তথ্য জানায় তারা।

দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা ভিআইপিদের চিকিৎসার প্রস্তুতি নিতে নির্দেশ দেয়া হয়েছে সেখানে। ওই ‘হাই অ্যালার্ট’ মেসেজে বলা হয়েছে, ক্রনিক রোগীদের যত দ্রুত সম্ভব সরিয়ে নিতে হবে। শুধু অতি জরুরি প্রয়োজন ছাড়া ভর্তি করা যাবে না।

দেশটিতে প্রথম করোনা রোগী শনাক্তের দেড় মাসের মাথায় এই খবর এলো। বাদশাহ সালমান ও রাজপুত্র মোহাম্মদ বিন সালমান দু’জনেই অবশ্য নিরাপত্তার স্বার্থে রাজধানীর বাইরে অবস্থান করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/