• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৩৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

নিজের গাড়িতে ত্রাণ নিয়ে অসহায়দের বাড়ি বাড়ি বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০


ইকবাল হোসেন মজনু

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস ঠেকাতে অঘোষিত লকডাউনে থাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জের জনগনের জন্য ওয়ার্ড ভিত্তিক বরাদ্দ দেয়া হয়েছে। সরকারী-বেসরকারী এসব ত্রাণের বাইরে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার ব্যক্তি উদ্যোগেও ব্যাপক খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

তারপরও বসুরহাট পৌরসভা তথা কোম্পানীগঞ্জের আপামর জনতার আপনজন মেয়র আবদুল কাদের মির্জা নিজের গাড়িতে ত্রাণ নিয়ে বাড়ি বাড়ি যাচ্ছেন। যেখানে খবর পাচ্ছেন সেখানেই খাদ্য সহায়তা নিয়ে নিজেই হাজির হচ্ছেন।

মেয়র আবদুল কাদের মির্জা বলেন, গরীব অসহায় পরিবারগুলো ইতোমধ্যে ত্রাণ পেলেও কিছু মধ্যবিত্ত পরিবার সংকোচ করে আসতে বা চাইতে পারছে না। আমি খবর নিয়ে তাদের জন্য গাড়িতে রেখে ত্রাণের ব্যবস্থা করছি। তিনি বলেন, ‘এ সংকটের সময় লজ্জার কিছু নাই কারো কিছু প্রয়োজন হলে গোপনে আমাকে জানান। আমি নিজেই সেই পরিবারের দায়িত্ব নেব’।

মেয়র আবদুল কাদের মির্জা আরও বলেন, কোম্পানীগঞ্জের কোন পরিবার যাতে খাদ্য সংকটে না থাকে সে দিকে খেয়াল রাখাতে জনপ্রতিনিধি, দলীয় নেতৃবৃন্দ ও সমাজপতিদের প্রতি অনুরোধ জানান। তিনি বলেন, আপনারা না পারলে আমাকে জানান। আমি গিয়ে সেই ব্যবস্থা করবো ‘ইনশাআল্লাহ’।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/