• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

খানসামায় দেড় লাখ টাকার মাছ বিষে নিধন।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

তারিকুল ইসলাম চৌধুরী,স্ট্যাফ রিপোর্টার  দিনাজপুর।। দিনাজপুরের খানসামায় রাতের আধারে পুকুরে বিষ দিয়ে বিভিন্ন প্রজাতির মাছ বিষ দিয়ে মারার অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের ভুল্লারহাট বেলান পাড়া নামক স্থানে।এঘটনায় পুকুরের মালিক ছকি উদ্দিন বাদী হয়ে মঙ্গলবার খানসামা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়,গত সোমবার দিবাগত রাতে কে বা কাহারা রাত ১১টা-ভোর ৫টার এর মধ্যে পুকুরে বিষ দিয়ে বিভিন্ন প্রজাতির মাছ মেরে ফেলে যার মুল্য প্রায় দেড় লক্ষ টাকা। 

স্বরজমিনে গেলে পুকুর মালিক ছকি উদ্দিন জানান,পূর্ব শত্রুতার জের ধরে এ কাজ করতে পারে। এক্ষতি পুরণ হবে না। তিনি এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচার ও ক্ষতিপূরণ দাবি করেন।

ছকি উদ্দিনের স্ত্রী বলেন মঙ্গলবার সকালে পুকুর পাড়ে মাছের খাবার দিতে গেলে মরে যাওয়া মাছ কিনারায় ও পানিতে ভেসে থাকতে  দেখি । আমাদের এই ক্ষতি পুরন হবে না। আমরা গরীব মানুষ  এর বিচার চাই। 

অফিসার ইনচার্জ শেখ কামাল হোসেন জানান,অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দ্রুত তদন্ত করে বিষয়টির ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/