• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:২৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

নরসিংদীতে মসজিদের ইমাম করোনায় আক্রান্ত, গ্রাম লকডাউন!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

নরসিংদীতে প্রথম একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ওই ব্যক্তির বাড়ি পলাশ উপজেলার ডাঙ্গার ইসলামপুর গ্রামে। তিনি একটি মসজিদের ইমাম।

প্রথম করোনা রোগী শনাক্তের পর প্রশাসনের পক্ষ থেকে ওই গ্রামটি লকডাউন করা হয়েছে। আগামীকাল মঙ্গলবার (০৭ এপ্রিল) সকালে ওই ব্যক্তিকে আইসোলেশনে নেয়া হবে। আক্রান্ত ব্যক্তি নারায়ণগঞ্জের এক মসজিদে ইমামতি করতেন। অসুস্থ হয়ে নারায়ণগঞ্জ থেকে নরসিংদীতে যান তিনি।

সোমবার (০৬ এপ্রিল) রাত ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও নরসিংদী করোনা প্রতিরোধ জরুরি সেলের প্রধান ইমরুল কায়েস। খবর পেয়ে জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটনের নেতৃত্বে চিকিৎসকদের একটি টিম ওই গ্রামে যান।

নরসিংদীর করোনা প্রতিরোধ জরুরি সেল সূত্রে জানা যায়, করোনায় আক্রান্ত ব্যক্তি নারায়ণগঞ্জের একটি মসজিদে ইমামতি করেন। করোনা উপসর্গ দেখা দেয়ায় গতকাল রোববার (০৫ এপ্রিল) ঢাকায় নমুনা দিয়ে গ্রামের বাড়ি আসেন। সোমবার তার রিপোর্ট পজেটিভ আসে।

নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, নরসিংদীর করোনা প্রতিরোধ জরুরি সেলের লোকজন ও পুলিশ ঘটনাস্থলে গেছে। আক্রান্ত ব্যক্তির শারীরিক অবস্থা ভালো। রাতেই তাকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নেয়া হবে। আগামীকাল সকালে তাকে আইসোলেশনে রাখা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/