• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

‘ফ্রি সবজি বাজার’ নিয়ে মানুষের বাড়ী বাড়ী ছাত্রলীগ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকার ঘোষিত সাধারণ ছুটিতে খাদ্য সামগ্রী নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এবার বিভিন্ন এলাকায় ভ্যান গাড়ি করে বিলি করছেন সবজি। প্রত্যেক অসচ্ছল পরিবারকে বিনামূল্যে বিতরণ করছেন এসব সবজি।

এমন উদ্যোগ নিয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা আরশেদুল আলম বাচ্চু। আরশেদুল আলম বাচ্চুর অনুসারী ছাত্রলীগের নেতাকর্মীরা ভ্যান গাড়ি নিয়ে ঘুরে বেড়াচ্ছেন নগরের বিভিন্ন এলাকায়।

রোববার (৫ এপ্রিল) পশ্চিম ষোলশহর ৭ নম্বর ওয়ার্ড থেকে ও কার্যক্রম শুরু করেন মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা। সোমবার (৬ এপ্রিল) বিলি করেছেন ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের বিভিন্ন এলাকায়।

‘ফ্রি সবজি বাজার’ নামে চালু করা এ কার্যক্রমে ভ্যান গাড়িতে রাখা হয়েছে মিষ্টি কুমড়া, টমেটো, লাউ, বাঁধা কপি ও ঢেড়শ। অসচ্ছল ও যাদের কেনার সামর্থ্য নেই এমন প্রত্যেক পরিবারকে প্রয়োজন অনুযায়ী সবজি সরবরাহ করছেন ছাত্রলীগ নেতাকর্মীরা।

এ উদ্যোগে জড়িত মহানগর ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য মো. মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, করোনার কারনে অসহায় অবস্থায় থাকা মানুষের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ করছি আমরা। ভ্যান গাড়িতে রাখা হয়েছে মিষ্টি কুমড়া, টমেটো, লাউ, বাঁধা কপি ও ঢেড়শ। অসচ্ছল ও যাদের কেনার সামর্থ্য নেই এমন প্রত্যেক পরিবারকে প্রয়োজন অনুযায়ী সবজি সরবরাহ করছি। আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।

সাবেক ছাত্রলীগ নেতা আরশেদুল আলম বাচ্চু বাংলানিউজকে বলেন, রোববার থেকে এ কার্যক্রম শুরু করেছি আমরা। প্রত্যেক দিন পাঁচটি ভ্যান গাড়িতে করে সবজি নিয়ে ছাত্রলীগ নেতাকর্মীরা একটি করে ওয়ার্ডে যাচ্ছে। প্রতিদিন আমরা মোট ৫০০ কেজি করে সবজি বিতরণ করছি।

তিনি বলেন, মানুষকে বাসা থেকে বের হতে নির্দেশনা দেওয়া হয়েছে। তারা বের হতে পারছেন না। অনেকে আর্থিকভাবে কষ্টে আছেন। তাদের কথা চিন্তা করে আমরা এ উদ্যোগ নিয়েছি। আমাদের এ কার্যক্রম সব ওয়ার্ডে চলবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/