• মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১১:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

অসহায় মানুষের পাশে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

জামালপুরে করোনাভাইরাসে উদ্ভুত সঙ্কট মোকাবেলায় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম।

সিদ্দিকী নাজমুল আলমের নিজ উদ্যোগে জামালপুরের বিভিন্ন এলাকায় দিনমজুর রিক্সাচালকদের নিত্য প্রয়োজনীয় চাল, ডাল, পিয়াজ,তেল ও মুড়ি সম্বলিত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এবিষয়ে সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল জানান, করোনা ভাইরাসের কারণে উপার্জন বন্ধ থাকায় অসহায় হয়ে পড়া পরিবারকে নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। সবাই যার যার অবস্থান থেকে নিজ উদ্যোগে করোনা ভাইরাস জনিত কারণে অসহায় ও গরীবদের মাঝে এইরকম সাহায্য প্রদান করার জন্য সবাইকে এভাবে এগিয়ে আসার আহবান জানাই।

তিনি আরও জানান, বাংলাদেশেও এর সংক্রমণ বাড়ছে। এ অবস্থায় প্রত্যেকে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এতেই সংক্রমণ থেকে বাঁচা সম্ভব। করোনা থেকে বাচতে সবাই সরকারি নির্দেশনা মেনে চলুন। সামাজিক দূরত্ব বজায় রাখুন।

করোনা পরিস্থিতির উত্তরণ না হওয়া পর্যন্ত তার সহযোগিতা অব্যাহত থাকবে। করোনা পরিস্থিতিতে জামালপুরের কোনো মানুষ খাদ্য বা অন্য যেকোনো বিষয়ে সমস্যায় থাকলে তাকে জানানোর অনুরোধ জানিয়ে তিনি বলেন, সংকটময় সময়ে খবর পেলেই তার টিম প্রয়োজনীয় সামগ্রী নিয়ে সমস্যায় থাকা মানুষের বাসা-বাড়িতে পৌঁছে যাবে।

দেশের পরিস্থিতি অনুযায়ী এ কার্যক্রম চলমান থাকবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/