• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১১:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
হাঁটু গেড়ে মাথা নত করে ক্ষমা চাইল যুক্তরাষ্ট্রের পুলিশ সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম করোনায় আক্রান্ত! কিরণ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। মানুষ করোনার চেয়ে শক্তিশালী-শাহজাদা মহিউদ্দিন নোয়াখালীতে রোগের যন্ত্রণায় অতিষ্ঠ বৃদ্ধের আত্মহত্যা চরহাজারীতে পল্লী চিকিৎসকদেরকে সুরক্ষা সরঞ্জাম দিলেন আমেরিকা প্রবাসী পিন্টু! নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ করোনা দুর্যোগে বিপন্ন মানুষের জন্য কাজ করছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন। ঈদের পরের দিন বাজারে আসছে এ এইচ তুর্যের “জ্বলে পুঁড়ে অঙ্গার হইলাম”

অসহায় মানুষের পাশে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

জামালপুরে করোনাভাইরাসে উদ্ভুত সঙ্কট মোকাবেলায় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম।

সিদ্দিকী নাজমুল আলমের নিজ উদ্যোগে জামালপুরের বিভিন্ন এলাকায় দিনমজুর রিক্সাচালকদের নিত্য প্রয়োজনীয় চাল, ডাল, পিয়াজ,তেল ও মুড়ি সম্বলিত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এবিষয়ে সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল জানান, করোনা ভাইরাসের কারণে উপার্জন বন্ধ থাকায় অসহায় হয়ে পড়া পরিবারকে নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। সবাই যার যার অবস্থান থেকে নিজ উদ্যোগে করোনা ভাইরাস জনিত কারণে অসহায় ও গরীবদের মাঝে এইরকম সাহায্য প্রদান করার জন্য সবাইকে এভাবে এগিয়ে আসার আহবান জানাই।

তিনি আরও জানান, বাংলাদেশেও এর সংক্রমণ বাড়ছে। এ অবস্থায় প্রত্যেকে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এতেই সংক্রমণ থেকে বাঁচা সম্ভব। করোনা থেকে বাচতে সবাই সরকারি নির্দেশনা মেনে চলুন। সামাজিক দূরত্ব বজায় রাখুন।

করোনা পরিস্থিতির উত্তরণ না হওয়া পর্যন্ত তার সহযোগিতা অব্যাহত থাকবে। করোনা পরিস্থিতিতে জামালপুরের কোনো মানুষ খাদ্য বা অন্য যেকোনো বিষয়ে সমস্যায় থাকলে তাকে জানানোর অনুরোধ জানিয়ে তিনি বলেন, সংকটময় সময়ে খবর পেলেই তার টিম প্রয়োজনীয় সামগ্রী নিয়ে সমস্যায় থাকা মানুষের বাসা-বাড়িতে পৌঁছে যাবে।

দেশের পরিস্থিতি অনুযায়ী এ কার্যক্রম চলমান থাকবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/