• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৪:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ঘরে ঘরে ত্রান নিয়ে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দীন

  • আপডেট টাইম : সোমবার, ৬ এপ্রিল, ২০২০

করোনা ভাইরাস প্রতিরোধে হোম কোয়ারেন্টাইনে থাকা সমাজের অবহেলিত, অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। রবিবার (৫ এপ্রিল) শহরের বিভিন্ন এলাকায় তিনি ৫০ জন অসহায় পরিবারের মধ্যে এ ত্রাণসহায়তা প্রদান করেন। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে প্রতি পরিবারের জন্য চাল, ডাল, আলু, পেঁয়াজ । নাজিম উদ্দীন বলেন, শহরের যেসমস্ত মানুষ সারাদিনের কাজ শেষে সন্ধ্যায় নিজ পরিবারের জন্য প্রাপ্ত পারিশ্রমিকের বিনিময়ে সওদায় করে থাকে ঠিক এমন পরিবারকে বেছে বেছে ত্রাণ সহায়তা দিয়ে যাচ্ছি।

তিনি আরোও বলেন, অনেকের কষ্ট দেখে আমার ভীষণ কষ্ট হয়। তাই যে কোন সময় আমি এসব অভাবী পরিবারের মাঝে একা একা খাদ্য সামগ্রী নিয়ে পৌঁছে দেই। এতে যদি খেটে খাওয়া মানুষের মুখে একফোটাও হাসি ফোটে তাতেই আমি খুশি।
ত্রাণসহায়তা পাওয়া ফতেমা খাতুন বলেন, ছেলেটি খুব ভালো। আল্লাহ ওর ভালো করুক। বড় বিপদের সময় এই চাল ডাল পেয়ে খুব উপকার হলো।


নিজ সমার্থ্য কিছু অসহায় পরিবারের পাশে দড়ায় সে।
এই দূর্যোগে যাদের আছে তাদের নিজ সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসার জন্য অনুরোধ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/