• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৭:১৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ঢাকা সবুজবাগে করোনায় আক্রান্ত একই পরিবারের ছয় জন

  • আপডেট টাইম : রবিবার, ৫ এপ্রিল, ২০২০

রাজধানীর সবুজবাগের নন্দিপাড়ায় জিরো গলির একটি বাসায় ছয় ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের সবাইকে কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই বাড়িটি লকডাউন করেছে পুলিশ।

রবিবার (৫ এপ্রিল) সন্ধ্যায় সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম ডিজিটাল বাংলাদেশ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘গত বৃহস্পতিবার ওই পরিবারের পুরুষ (৬৫) একজন প্রথম পজিটিভ হন। এরপর তার স্ত্রী, দুই মেয়ে ও দুই নাতনি সংক্রমিত হয়েছেন। তাদের সবাইকে চিকিৎসার জন্য কুয়েত মৈত্রী হাসপাতালে নেওয়া হয়েছে। বাড়িটি লকডাউন করা হয়েছে।’

জানা গেছে,  যে পরিবারটির ছয় জন আক্রান্ত হয়েছেন, তাদের প্রথম আক্রান্ত ব্যক্তি পুরুষ সদস্য,  পেশায় তিনি একজন সিকিউরিটি গার্ড। তিনি আক্রান্ত হওয়ার পর পরিবারের অন্য সদস্যরা আক্রান্ত হন।

তিনি কীভাবে সংক্রমিত হয়েছেন, তা এখনও জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/