• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৫:১৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

লাশ দাফনের কাজে করোনা বিধি অমান্যকারীদের সাহায্য চাইলেন ইউএনও

  • আপডেট টাইম : রবিবার, ৫ এপ্রিল, ২০২০

যারা করোনা সতর্কতা মানছেন না এবং আক্রান্ত হবেন না ভেবে এই পরিস্থিতিতেও ঘুরে বেড়াচ্ছেন তাদেরকে ‘সাহসী’ আখ্যায়িত করে করোনায় মৃতদের লাশ দাফনের কাজে যুক্ত হওয়ার আহ্বান জানিয়েছেন মানিকগঞ্জের সাটুরিয়ার উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম।

রোববার ‘উপজেলা প্রশাসন সাটুরিয়া মানিকগঞ্জ’র ফেসবুক পেইজে এ আহবান জানিয়েছেন তিনি।

এই স্ট্যাটাসের নিচে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের একটি বিজ্ঞপ্তি সংযুক্ত করা হয়েছে যেখানে করোনায় মারা যাওয়া ব্যক্তিদের মৃতদেহ সৎকারে এলাভিত্তিক স্বেচ্ছাসেবকদের সম্পৃক্ত করা ও তাদের প্রশিক্ষণের নির্দেশ দেয়া হয়েছে।

এদিকে, এমন ব্যতিক্রমধর্মী আহবানের প্রশংসা করেছেন অনেকে। একে ‘সৃজনশীল’ বলে মন্তব্য করেছেন অনেক নেটিজেন। কেউ কেউ মন্তব্য করছেন, ‘এরপরও যদি মানুষ ঘরে থাকে!’

স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

‘হ্যালো, আপনাকেই বলছি।

আপনি যদি মনে করেন করোনার কোন অস্তিত্ব নেই এবং করোনাতে আপনার কিছুই হবে না কিম্বা সংক্রামক রোগের কোন অস্তিত্ব নেই তবে আপনাকেই খুঁজছি আমরা। উপজেলা প্রশাসন, সাটুরিয়া মানিকগঞ্জ উপজেলায় ভবিষ্যতে করোনায় আক্রান্ত লাশ দাফনের জন্য একটা টিম গঠন করছে। আপনার মত সাহসী এবং সচেতন মানুষকেই আমরা খুঁজছি এখন। আপনার আশেপাশে এমন কোন ব্যক্তি থাকলে আমাদের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করছি।

অনুরোধক্রমে,
আশরাফুল আলম
উপজেলা নির্বাহী অফিসার
সাটুরিয়া, মানিকগঞ্জ’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/