• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৬:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

সেনবাগে রাতের আঁধারে সাংবাদিকের জায়গা দখল করে নিলো সন্ত্রাসীরা!

  • আপডেট টাইম : রবিবার, ৫ এপ্রিল, ২০২০

এম এ আউয়াল : সেনবাগের অর্জুনতলা ইউনিয়নের উত্তর মানিকপুর রাজাকানু মোল্লা বাড়ী মসজিদ সংলগ্ন একটি জমি জবর দখল করেছেন স্হানীয় নুর ইসলামের নেতৃত্বে সন্ত্রাসীরা। গতকাল রাতে পাশবর্তী থানার অম্ভরনগর থেকে ভাড়াটিয়া সন্ত্রাসী আনোয়ার, নুরুল ইসলাম, শহিদ, সেলিম সহ ১৫/২০ জন সন্ত্রাসী বাহিনী সময় এক্সপ্রেস নিউজের সম্পাদক ও ঢাকাস্থ সেনবাগ সাংবাদিক সমিতির সদস্য নাঈম সজলের জায়গাটি জবর দখল করে ঘর নির্মান করা হয়েছে।
এর আগে ১০ মার্চ সন্ত্রাসীরা দখলের পায়তারা করলে সাংবাদিক নাঈম সজল ওইদিন রাতেই সেনবাগ থানায় একটি জিডি করেন (জিডি ন১-৪৪০)।
এ বিষয়ে তদন্তকারী সেনবাগ থানার এএসআই আবু সুফিয়ান জানান, জায়গাটির ঝামেলা নিয়ে একটি জিডি হয়েছে যা আমি মাইজদি কোর্টে পাঠিয়েছি তদন্তের জন্য। গত ২ এপ্রিল সেখানে গিয়ে দু’পক্ষকে এ নিয়ে ধৈর্য ধরতে বলেছি। তারপর ও বিবাদীরা জবর দখল করেছেন।

এ বিষয়ে দখলাকারী নুরুল ইসলাম জানান, আমি মুক্তিযোদ্ধা আমার যায়গায় আমি ঘর তুলেছি কার কি করার আছে? রাতের আধারে জবরদখ করে কেন ঘর তুলেছেন এমন প্রশ্নে তিনি বিষয়টি এড়িয়ে যান।

স্থানীয়দের অভিযোগ সামাজিকভাবে প্রায় একগুয়ে প্রকৃতির নুরুল ইসলাম নিজেকে মুক্তিযোদ্ধা দাবী করে কাউকেই পাত্তা দেননা।

এ বিষয়ে জমির মালিক সাংবাদিক নাঈম সজলের মা বিবি আমেনা জানান, আমার নামে রেজিস্ট্রি করা যায়গা সন্ত্রাসীরা রাতের অাঁধারে জবর দখল করে ঘর তুলেছেন। আমি এ বিষয়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

সাংবাদিক নাঈম সজল জানান, গত ১০ মার্চ আমার মায়ের নামের যায়গাটি দখল করার হুমকি দেয় নুরুল ইসলামের ভাতিজা শহিদ। এর পর আমি তা সেনবাগ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। । পরে তারা গতকাল রাতের আধারে এসে আমাদের যায়গাটিতে ঘর তুলেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/