• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:২৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা বঙ্গবন্ধু পরিবারের প্রভাবশালী ছয় সদস্য যুবলীগে রামগঞ্জে পৌর ০২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খালেদ পাটওয়ারী বাদশার মতবিনিময় সভা পরশ নিখিলের নেতৃত্বে ‘ক্যাসিনোমুক্ত’ যুবলীগের নবযাত্রা রামগঞ্জে পৌর ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান শুভর মতবিনিময় সভা বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট সোসাইটি কাতারের গুরুত্বপূর্ণ পদে রামগঞ্জের ভাবলু ও সবুজ নির্বাচিত করোনায় আক্রান্ত আসিফ নজরুল

ইসলামী জোটগুলো নৌকা মার্কার অধীনে নির্বাচনে যাবে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ নভেম্বর, ২০১৮

সরকারের অধীনে আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত নিয়েছে এবং নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছে ইসলামী জোট।

মঙ্গলবার গণভবনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আলোচনায় অংশ নেওয়ার আগে ইসলামী ওআইসি জোতের চেয়ারম্যান আব্দুল লতিফ নেজামি এ সিদ্ধান্ত দেন।

ইসলামী ওআইসি চেয়ারম্যান আব্দুল লতিফ নেজামি, সংবাদ মাধ্যমকে বলেন, “দেশে বা সংসদীয় সংখ্যাগরিষ্ঠ দেশসহ বিভিন্ন দেশে নির্বাচন করার প্রক্রিয়া অনুসরণ করা হয়। আমার দেশে আমি মনে করি পদ্ধতিটি অনুসরণ করা উচিত।”

সংলাপ সম্পর্কে জানতে চাইলে আবদুল লতিফ নেজামি বলেন, নির্বাচনের সময় অন্তর্বর্তীকালীন সরকারের দাবির বিরুদ্ধে বিরোধী দলীয় সংলাপ সরকারের দ্বন্দ্বের সমাধান খুঁজে বের করতে  এই সংলাপ

রাজনৈতিক সমস্যা ও সাংবিধানিক বিশ্লেষণের মাধ্যমে রাজনৈতিকভাবে এই সমস্যাটি সমাধান করা উচিত। নির্বাচনকালীন সরকারের দাবি বা বিবাদকে সমাধান করুন। তিনি বলেন, এ ব্যাপারে একটি স্থায়ী আইন তৈরি করা উচিত যাতে নির্বাচনের সময় ভবিষ্যতে কোনো বিতর্ক সৃষ্টি না হয়।

সংলাপে ইসলামী দলগুলোর দাবির বিষয়ে আবদুল লতিফ নেজামি বলেন, , “দেশের হাজার হাজার ধর্মীয় পণ্ডিত মামলায় জর্জরিত হয়ে আছেন, আমরা এই মামলা বাতিল করতে সরকারকে দাবী করবো।”

পাশাপাশি ইসলামী দলগুলোর নেতারাও সরকার, প্রশাসন, নির্বাচন কমিশন এবং রাজনৈতিক দলগুলি নির্বাচনে নিরপেক্ষ ও নিরপেক্ষ নির্বাচনকে নিরপেক্ষ ভূমিকা পালন করে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/