• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:১৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

১০ ট্রাক খাদ্য বিতরণ করলেন জাফরুল্লাহ চৌধুরী

  • আপডেট টাইম : শনিবার, ৪ এপ্রিল, ২০২০

বর্তমানে করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রেক্ষাপটে সরকারী ও বেসরকারী সকল অফিস বন্ধ এবং সবাইকে নিজ বাসায় অবস্থান করার নির্দেশ দেওয়ায় কর্মহীন হয়ে পড়েছে বিভিন্ন পেশার মানুষ। বিশেষ করে বিপাকে পড়েছে নিম্ন আয়ের মানুষ। দেশের এমন পরিস্থিতে নিম্ন আয়ের বিভিন্ন পেশার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করার উদ্যোগ নিয়েছে গণস্বাস্থ্য কেন্দ্র।

গত শুক্রবার বিকাল ৩ টায় ধানমন্ডিস্থ গণস্বাস্থ্যের সামনে থেকে ডা. জাফরুল্লাহ চৌধুরী নিজে উপস্থিত থেকে বিভিন্ন এলাকায় ১০ ট্রাক খাদ্য সামগ্রী পাঠিয়ে বিতরণ করার ব্যবস্থা করেছে।

এই খাদ্যসমগ্রি কামরাঙ্গির চর, গাজীপুরে টঙ্গি, শ্রীপুর, সাভারের পলাশবাড়ী, রাজবাড়ীর দৌলদিয়া, গাইবান্ধা ও পাবনায় পাঠানো হয়েছে। প্রত্যেক ট্রাকে ২৫০ প্যাকেট খাবার রয়েছে। প্রতিটি প্যাকেটে ১৫ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি পেঁয়াজ, পাঁচ কেজি আলু, ৫০০ গ্রাম সয়াবিন তেল, ২০০ গ্রাম সরিষার তেল, ৫০ গ্রাম শুকনা মরিচ এবং ১টি সাবান রয়েছে। গণস্বাস্থ্য কেন্দ্রের এই উদ্যোগ প্রতিমাসে দেয়ার চেষ্টা চলছে বলে জানানো হয়েছে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/