• বুধবার, ০৩ মার্চ ২০২১, ১১:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

খাদ্য সামগ্রী নিয়ে ‘নিম্ন-মধ্যবিত্ত’র ফোনের অপেক্ষায় ছাত্রলীগ

  • আপডেট টাইম : শনিবার, ৪ এপ্রিল, ২০২০

করোনাভাইরাস মোকাবেলায় এবার নিম্ন-মধ্যবিত্ত পরিবারের পাশে এগিয়ে এসছে বাংলাদেশ ছাত্রলীগ। লজ্জায় যারা ত্রাণ সামগ্রী নিতে রাস্তায় যেতে পারেননা, অথচ অর্ধাহারে ভুগছেন- তাদের জন্য রীতিমতো হটলাইন নাম্বার উন্মুক্ত করেছেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতা নাইম আশরাফ অভি।

আজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া স্ট্যাটাসে তিনি লিখেছেন- “নগরীর পাঁচলাইশ থানা আওতাধীন ৭নং ওয়ার্ডে কোনো মধ্যেবিত্ত পরিবার যারা লজ্জায় বলতে পারেন না, পরিস্থিতির শিকার হয়েছেন, দয়া করে আমাদের ফোন নাম্বারে যোগাযোগ করবেন। আমরা কথা দিলাম আপনার পরিচয় গোপন রেখে আপনাকে সহযোগীতা করা হবে।”

এই বিষয়ে জানতে চাইলে জনতার মুখকে তিনি জানান, “কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা মেনে আমরা বিগত এক সপ্তাহ ধরে করোনা মোকাবেলায় বিভিন্ন কর্মসূচী পালন করে আসছি। তবে ইদানিং আমরা লক্ষ্য করছি অনেক মধ্যবিত্ত পরিবার লজ্জায় আমাদের কাছে বলতে পারেন না। তাই আমরা কিছু নাম্বার দিয়েছি। কারো কিছু প্রয়োজন হলে নি:সংকোচে আমাদের কল করবেন। আমরা কথা দিচ্ছি সাধ্যমত আপনাদের পরিচয় গোপন রেখে সাহয্য করবো। বাংলাদেশ ছাত্রলীগ সর্বদা আপনাদের সেবায় নিয়োজিত ছিলো, আছে এবং থাকবে।”

01837018678, 01846509454, 01708805019 – এই তিনটি নাম্বারব কল করলে সাহায্য কামনা করলে, ছাত্রলীগ কর্মীরাই খাবার পৌঁছে দিবে সাহায্য প্রত্যাশা করা অভুক্ত পরিবারের কাছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/