• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

নাইজেরিয়ায় লকডাউনে বের হওয়ায় গুলি করে হত্যা

  • আপডেট টাইম : শনিবার, ৪ এপ্রিল, ২০২০

নাইজেরিয়ায় লকডাউনের মধ্যে বের হওয়ায় এক ব্যক্তিকে গুলি করে হত্যা করা হয়েছে। শুক্রবার দেশটির পুলিশ ও এক আইনপ্রণেতা এ তথ্য জানিয়েছেন। খবর এএফপির।

নাইজেরিয়ায় করোনাভাইরাসে এ পর্যন্ত ১৮৪ জন আক্রান্ত হয়েছেন। আর মারা গেছেন দু’জন। সংক্রমণ প্রতিরোধে দেশটির প্রধান শহরগুলোতে লকডাউন ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার দক্ষিণের রাজ্য ডেলটার ওয়ারি শহরে লকডাউন কার্যকরে নিয়োজিত সেনাদের একজন স্থানীয় বাসিন্দা জোসেফ পেসুকে গুলি করে হত্যা করে।

পুলিশের মুখপাত্র ওনোম ওনোওয়াকপোয়েইইয়া বার্তা সংস্থা এএফপিকে বলেছেন, ‘গতকাল ঘটনাটি ঘটেছে, পরে তরুণরা বিক্ষোভ করেছে।’ তিনি জানান, ক্ষুব্ধ তরুণরা রাস্তায় আগুন জ্বালায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এক বিবৃতিতে ওই এলাকার আইনপ্রণেতা সিনেটর ওভি ওমো-আজিজি এ ঘটনার নিন্দা জানিয়ে গুলি চালানো সেনার বিচার দাবি করেছেন। আজিজি জানান, ওই সেনাকে গ্রেফতার করা হয়েছে বলে তিনি জানতে পেরেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/