• সোমবার, ০১ জুন ২০২০, ০১:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
কিরণ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। মানুষ করোনার চেয়ে শক্তিশালী-শাহজাদা মহিউদ্দিন নোয়াখালীতে রোগের যন্ত্রণায় অতিষ্ঠ বৃদ্ধের আত্মহত্যা চরহাজারীতে পল্লী চিকিৎসকদেরকে সুরক্ষা সরঞ্জাম দিলেন আমেরিকা প্রবাসী পিন্টু! নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ করোনা দুর্যোগে বিপন্ন মানুষের জন্য কাজ করছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন। ঈদের পরের দিন বাজারে আসছে এ এইচ তুর্যের “জ্বলে পুঁড়ে অঙ্গার হইলাম” দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন ওবায়দুল কাদের কেন্দ্রীয় যুবলীগের পক্ষে সাবেক ছাত্রলীগ নেতার নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরন!

করোনা ভাইরাসে আক্রান্ত ইন্ডিপেন্ডেন্ট টিভি ১ জন আইসোলেশনে ৪৭ জন রুম কোয়ারেন্টাইনে, সাহায্যে অনন্য টিভি

  • আপডেট টাইম : শনিবার, ৪ এপ্রিল, ২০২০

ইন্ডিপেন্ডেন্ট টিভির ভেরিফাইড ফেসবুকে থেকে প্রাপ্ত তথ্য তুলে ধরা হল:

বন্ধুর মুখ

দুর্যোগের এ সময়ে দেশের প্রকৃত অবস্থা জানতে গণমাধ্যমই মানুষের বড় ভরসার জায়গা। কিন্তু আকস্মিকভাবে কোনো গণমাধ্যম নিজেই যখন আক্রান্ত হয়, তখন দুঃচিন্তা বাড়ে বৈ কি?

দুর্ভাগ্যজনকভাবে করোনা ভাইরাসে আক্রান্ত আমাদের একজন সহকর্মীকে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে দেয়া এবং তার আশপাশে থাকা আরও ৪৭ জনকে পাঁচ দিনের ঘরবন্দি জীবনে পাঠানোর পর দুঃচিন্তা ছিল, ২৪ ঘণ্টার একটি নিউজ চ্যানেলের রসদ যোগানোর বিশাল যজ্ঞ আমরা সচল রাখবো কী করে?

তবে বিপদে মানুষই যেমন মানুষের পাশে দাঁড়ায়, তেমনি এটিএন নিউজ, একাত্তর টেলিভিশন, আরটিভি ও একুশে টেলিভিশনসহ বেশ কিছু প্রতিষ্ঠান দাঁড়িয়েছে আমাদের পাশে। বাড়িয়ে দিয়েছে সহযোগিতার হাত, আশ্বাস দিয়েছে খবর যোগাড়ে আমাদের এই মুহূর্তের ঘাটতি পুষিয়ে দেয়ার।

আমরা অভিভূত! এসব চ্যানেলের বার্তাপ্রধান, প্রধান প্রতিবেদক কিংবা অ্যাসাইনমেন্ট এডিটরেরা যোগাযোগ রাখছেন, সাহস যোগাচ্ছেন আমাদের।

ইনডিপেনডেন্ট টেলিভিশনের পক্ষ থেকে আপনাদের সশ্রদ্ধ অভিবাদন, আন্তরিক ধন্যবাদ ও অশেষ কৃতজ্ঞতা।

আপনাদের দেয়া সাহস আমাদের দায়িত্ব বাড়িয়ে দিয়েছে অনেকগুণ। আশা জাগিয়েছে সবার সম্মিলিত প্রচেষ্টায় আগামীদিনেও যে কোনো বড় দুর্যোগ একসঙ্গে মোকাবেলার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/