• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

সৌদি আরবের মক্কা ও মদিনায় জারি করা হয়েছে কারফিউ।

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০

পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ২৪ ঘণ্টার কারফিউর আদেশ বলবত থাকবে বলে দেশটির জারি করা জরুরি এক আদেশে আজ বৃহস্পতিবার এ খবর জানানো হয়।

মিডল ইস্ট আই এ’র খবরে বলা হয়, করোনাভাইরাস ছড়িয়ে পড়া রোধে সৌদি সরকার এ পদক্ষেপ নিয়েছে বলে জানানো হয়েছে। তবে, দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক মুখপাত্র জানান, মক্কা ও মদিনায় ২৪ ঘণ্টার কারফিউ জারি করা হলেও কেবলমাত্র প্রাপ্ত বয়স্করা জরুরি ওষুধ ও খাবার আনতে সকাল ৬টা থেকে বিকাল ৩টার মধ্যে বাড়ি থেকে বের হতে পারবেন।

নির্দেশনায় আরও বলা হয়, বৃহস্পতিবার থেকে এ আদেশ কার্যকর করা হয়েছে এবং পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ কারফিউ চলবে। তবে, রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ কাজে নিয়োজিত সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান এ আদেশের বাইরে থাকবে।

এদিকে ২৫ মার্চ থেকেই করোনার কারণে মক্কা, মদিনা ও রিয়াদসহ দেশটির ১৩টি প্রদেশকে লকডাউন করা হয়। তখন থেকেই মূলত সীমিত আকারে শুধু রাতের বেলা কারফিউ জারি করা হয়েছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/