• বুধবার, ০৩ মার্চ ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

করেনা নিরাপত্তার জন্য লক্ষ্মীপুরে একদিনে ২৪ মামলা ও জরিমানা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০


অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর : করেনা নিরাপত্তার জন্য লক্ষ্মীপুরে একদিনে ২৪ মামলা ও জরিমানা করা হয়েছে। দেশব্যাপি করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধের অংশ হিসেবে সরকারী নির্দেশনা অমান্য করে রাস্তা ঘাটে অযথা ঘুরাঘুরি ও গাড়ি চালানোর অপরাধে ভ্রাম্যমান আদালত লক্ষ্মীপুর শহরের দক্ষিণ তেমুহনী এলাকায় অভিযান চালিয়ে ২৪ টি মামলা দায়ের করে মোট ১৯ হাজার ৫৫০ টাকা জরিমানা আদায় করে।
বৃহস্পতিবার দুপুরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল এই অভিযানের নেতৃত্ব দেন।
উপজেলা পরিষদের একটি সূত্র জানায়, করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধকল্পে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে রাস্তায় গাড়ি বের করা ও সামাজিক নিরাপত্তা নিশ্চিত না করায় উপজেলা নির্বাহী অফিসার শফিকুর রিদেয়ান আরমান শাকিল ভ্রাম্যমান আদালত পরিচালনা করে।
এ সময় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে রাস্তায় গাড়ি বের করায় মোটরসাইকেল, পিকআপ, কার্ভাড ভ্যান, বিভিন্ন যানবাহন কে আটক করে। ২৪টি মামলা পরিচালনা করে সর্বমোট ১৯, ৫৫০ টাকা জরিমানা করা হয়। এসময় সকলকে সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকার জন্য অনুরোধ জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/