• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

রামগঞ্জ নির্বাহী কর্মকর্তার অভিযান : ২টি ইটভাটা বন্ধ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০


অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান আজ  বৃহস্পতিবার ভোলাকোট ইউনিয়নের দেহলা গ্রামে মদিনা ইটভাটা ও জেবিএম ইটভাটায় অভিযান পরিচালনা করে ইটভাটা গুলি বন্ধ করে দেয়।
জানা যায়, দেশের এ দূর্যোগময় সময় দেহলা গ্রামে মদিনা ইটভাটার মালিক অামির হোসেন ডিপজল ও জেবিএম ইটভাটার মালিক জাহাঙ্গীর হোসেন সরকারী নির্দেশনা অমান্য করে শত শত লোকজন নিয়ে ইটভাটার কার্যক্রম চালু রাখেন । এবং ১৫/২০টি অবৈধ ট্রলি দিয়ে ফসলি জমির টপসয়েল ও মানুষের চলাচলের পথ বন্ধ করে দিয়ে খালের পাড়ের মাটি কেটে নিয়ে যায়। বিষয়টি নির্বাহী কর্মকর্তা জানতে পেরে অভিযান পরিচালনা করে উক্ত ইটভাটা ২টি বন্ধ করে দেয়।
নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান জানান, খবর পেয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে। পরবর্তিতে এ ইটভাটা ২টি ব্যাপারে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/