• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১০:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
হাঁটু গেড়ে মাথা নত করে ক্ষমা চাইল যুক্তরাষ্ট্রের পুলিশ সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম করোনায় আক্রান্ত! কিরণ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। মানুষ করোনার চেয়ে শক্তিশালী-শাহজাদা মহিউদ্দিন নোয়াখালীতে রোগের যন্ত্রণায় অতিষ্ঠ বৃদ্ধের আত্মহত্যা চরহাজারীতে পল্লী চিকিৎসকদেরকে সুরক্ষা সরঞ্জাম দিলেন আমেরিকা প্রবাসী পিন্টু! নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ করোনা দুর্যোগে বিপন্ন মানুষের জন্য কাজ করছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন। ঈদের পরের দিন বাজারে আসছে এ এইচ তুর্যের “জ্বলে পুঁড়ে অঙ্গার হইলাম”

যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসে আরও ৬ প্রবাসী বাংলাদেশির মৃত্যু

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একদিনে আরও ৬ প্রবাসী বাংলাদেশির মৃত্যু হলো যুক্তরাষ্ট্রে। সবমিলিয়ে প্রাণহানির সংখ্যা দাঁড়ালো ৪১ জনে।

স্থানীয় সময় বুধবার হাসপাতাল কর্তৃপক্ষের বরাত অনুসারে, নতুনভাবে মারা যাওয়া ব্যক্তিদের ৫ জনই নিউইয়র্কের বাসিন্দা। বাকি একজন নিউজার্সির। এছাড়া, নিশ্চিত সংখ্যা না জানালেও; নতুনভাবে আরও অনেক বাংলাদেশির শরীরে মিলেছে প্রাণঘাতি ভাইরাসটির উপস্থিতি। মঙ্গলবার পর্যন্ত করোনায় প্রবাসী বাংলাদেশির মৃত্যু সংখ্যা ছিলো ৩৫; যার মধ্যে ২৮ জনই নিউইয়র্কের বাসিন্দা। কোভিড নাইনটিন আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আরও অনেকে। প্রতিদিনই নতুন কারো মৃত্যুর খবরে, আতঙ্ক ছড়িয়েছে, প্রবাসী বাংলাদেশি কমিউনিটির মধ্যে। এ অবস্থায়, আতঙ্কিত না হয়ে সচেতনতা বাড়ানোর পরামর্শ বিশেষজ্ঞদের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/