• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:০৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

লক্ষ্মীপুরে কেন্দ্রীয় আ’লীগ নেত্রী লাইলীর মাস্ক-হ্যান্ড গ্লাভস বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০


অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর: করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লক্ষ্মীপুরের রামগতি ও কমলনগর উপজেলার প্রত্যন্ত গ্রামাঞ্চলের সাধারণ মানুষের মাঝে ১৫ হাজর মাস্ক, হ্যান্ড গ্লাভস ও সাবান বিতরণ করা হয়েছে। কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এবং সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লায়লীর দেওয়া এসব মাস্ক, হ্যান্ড গ্লাভস ও সাবান জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবদুল মতলব এবং প্রবীণ আওয়ামী লীগ নেতা ড. আশরাফ আলী চৌধুরী সারুর সার্বিক সহযোগিতায় বিতরণ করা হয়।
করোনা সচেতনতায় যখন শহরের মানুষের বাড়ি-বাড়ি মাস্ক, হ্যান্ড গ্লাভস, সাবান ও খাদ্য সামগ্রী নিয়ে যাচ্ছেন প্রশাসন, জনপ্রতিনিধি ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা। তখন লক্ষ্মীপুরের প্রত্যন্ত গ্রামাঞ্চলের সাধারণ মানুষের জন্য নিজের ব্যাক্তিগত তহবিল থেকে ১৫ হাজার মাস্ক, হ্যান্ড গ্লাভস ও সাবান বিতরণের জন্য পাঠিয়েছেন আওয়ামী লীগ নেত্রী ফরিদুন্নাহার লায়লী।
মঙ্গলবার দুপুরে রামগতি ও কমলনগর উপজেলার তোরাবগঞ্জ বাজার, চর লরেঞ্চ, হাজির হাট, করুনা নগর, জমিদার হাট, সেকান্তর রাস্তার মাথা, আলেকজান্ডার বাজার, রামদয়াল বাজার, বিবির হাট, রামগতি বাজার, চৌধুরীর হাট, মার্টিন বাজার, মতির হাট বাজার, পাটোয়ারীর হাট, কমলনগর থানা, কমলনগর উপজেলা পরিষদ, রামগতি থানা ও রামগতি উপজেলা পরিষদে এসব মাস্ক, হ্যান্ড গ্লাভস ও সাবান স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতাকর্মীদের হাতে বিতরণের জন্য তুলে দেওয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য মুজাহিদুল ইসলাম দিদার, কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য আব্দুল্যা আল মামুন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রেজাউল করিম পারভেজসহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।পরে রামগতি ও কমলনগর উপজেলার বিভিন্ন স্থানে সামাজিক দূরত্ব বজায় রাখতে ‘সুরক্ষা বৃত্ত’ অঙ্কন করে অসহায় দরিদ্র জেলে ও কৃষকদের মাঝে মাস্ক, হ্যান্ড গ্লাভস ও সাবান বিতরণ করেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/