• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ভোলায় সাংবাদিক নির্যাতনের ঘটনায় প্রধান আসামি নাবিল গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ১ এপ্রিল, ২০২০

ভোলার বোরহানউদ্দিনে সাংবাদিক নির্যাতনের ঘটনায় প্রধান আসামি নাবিলকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দুপুরে পৌর এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এরআগে, নির্যাতিত সাংবাদিক সাগর চৌধুরী বোরহানউদ্দিন থানায় বাদি হয়ে মামলা করেন।

মামলায় বলা হয়, সম্প্রতি দুস্থদের জন্য বরাদ্দ দেয়া চাল বিতরণে অনিয়ম নিয়ে কাজ করছিলেন সাগর চৌধুরী। এ ঘটনায় বড় মানিকা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দারের ছেলে নাবিল হায়দার ডেকে নেন সাগর চৌধুরীকে। মোবাইল চুরির অপবাদ দিয়ে তাকে ব্যাপক মারধর করা হয়।

এ ঘটনা ফেসবুকে লাইভও করে নাবিল। পরে গুরুতর আহত অবস্থায় সাংবাদিক সাগরকে ভর্তি করা হয় ভোলা সদর হাসপাতালে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/