• সোমবার, ০১ জুন ২০২০, ০১:২৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
কিরণ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। মানুষ করোনার চেয়ে শক্তিশালী-শাহজাদা মহিউদ্দিন নোয়াখালীতে রোগের যন্ত্রণায় অতিষ্ঠ বৃদ্ধের আত্মহত্যা চরহাজারীতে পল্লী চিকিৎসকদেরকে সুরক্ষা সরঞ্জাম দিলেন আমেরিকা প্রবাসী পিন্টু! নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ করোনা দুর্যোগে বিপন্ন মানুষের জন্য কাজ করছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন। ঈদের পরের দিন বাজারে আসছে এ এইচ তুর্যের “জ্বলে পুঁড়ে অঙ্গার হইলাম” দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন ওবায়দুল কাদের কেন্দ্রীয় যুবলীগের পক্ষে সাবেক ছাত্রলীগ নেতার নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরন!

ভোলায় সাংবাদিক নির্যাতনের ঘটনায় প্রধান আসামি নাবিল গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ১ এপ্রিল, ২০২০

ভোলার বোরহানউদ্দিনে সাংবাদিক নির্যাতনের ঘটনায় প্রধান আসামি নাবিলকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দুপুরে পৌর এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এরআগে, নির্যাতিত সাংবাদিক সাগর চৌধুরী বোরহানউদ্দিন থানায় বাদি হয়ে মামলা করেন।

মামলায় বলা হয়, সম্প্রতি দুস্থদের জন্য বরাদ্দ দেয়া চাল বিতরণে অনিয়ম নিয়ে কাজ করছিলেন সাগর চৌধুরী। এ ঘটনায় বড় মানিকা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দারের ছেলে নাবিল হায়দার ডেকে নেন সাগর চৌধুরীকে। মোবাইল চুরির অপবাদ দিয়ে তাকে ব্যাপক মারধর করা হয়।

এ ঘটনা ফেসবুকে লাইভও করে নাবিল। পরে গুরুতর আহত অবস্থায় সাংবাদিক সাগরকে ভর্তি করা হয় ভোলা সদর হাসপাতালে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/