• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

সৌদিআরব মদীনায় করোনাভাইরাস আক্রান্ত হয়ে এক বাংলাদেশীর মৃত্যু।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০

দেলোয়ার হোসেন সুমন:

সৌদি আরব মদীনায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে
কোরবান নামে এক বাংলাদেশীর মৃত্যু হয়েছে।
এই প্রথম কোন বাংলাদেশী প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ মার্চ মদিনার আল যাহারা হাসপাতালে মারা যান।সোমবার হাসপাতাল থেকে এ বিষয়ে বাংলাদেশের জেদ্দা কনস্যুলেটকে জানানো হয়।

তিনি ঢাকা সাভার উপজেলার, নগরকান্দা গ্রামের, সাদারপুর পুড়ান বাড়ীর মোঃ রেজাউল করিমের ছেলে। তার পাসপোর্ট নাম্বার- BF 0951335.

তার কোনো আত্মীয়-স্বজন এখন পর্যন্ত জেদ্দা কনস্যুলেটের সঙ্গে যোগাযোগ করেনি।এ বিষয়ে বিস্তারিত জানিয়ে জেদ্দা কনস্যুলেট উইং একটি চিঠি পাঠিয়েছে প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের কাছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/