• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

করোনা সংকটে হতদরিদ্রদের পাশে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা!

  • আপডেট টাইম : সোমবার, ৩০ মার্চ, ২০২০

দূরে থেকে পাশে দাঁড়াই,দিনমজুর,রিকশা চালক হতদরিদ্রদের খাদ্য যোগাই’ এই স্লোগান নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সহ-সভাপতি মো. নুরুল করিম জুয়েল!



মঙ্গলবার (৩১ শে মার্চ) নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রায় ৩’শ জন হতদরিদ্র রিকশা ও ভ্যান চালক, দিনমজুরকে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও করোনা সচেতনতায় পরিচ্ছন্নতা সামগ্রী প্রদান করেন তিনি। এ সময় ৩০০ টি প্যাকেটে মোট ৭৫০ কেজি চাল, ১২৫ কেজি ডাল, ৪৫০ কেজি আলু,৩০০ টি হ্যান্ড স্যানিটাইজার ও ৩০০ মাস্ক বিতরণ করা হয়।



তিনি জানান, সম্প্রতি নভেল করোনা ভাইরাস এর মহামারী রূপ ঠেকাতে পুরো বিশ্ব হিমশিম খাচ্ছে। সমস্ত দেশ লকডাউন অবস্থায় সবচেয়ে বেশি ভোগান্তিতে রয়েছেন দিনমজুর ও খেটেখাওয়া মানুষেরা। তাঁদের সচেতনতা ও অর্থ উপার্জনের উৎসের অপ্রতুলতার দিকটি বিবেচনা করে আমি আমাদের পৌরমেয়র আবদুল কাদের মির্জা সাহেবের ত্রান বিতরন কার্যক্রমের ফান্ডে ৫০,০০০ টাকা ও ব্যাক্তিগত ভাবে ৩০০ মাস্ক,৩০০ হ্যান্ড স্যানিটাইজার, ৩০০ রিকশা চালক -সিএনজি চালক, দিন মজুরকে খাদ্য সামগ্রী দিয়েছি।এটি আমি এবং আমার কহিনূর হুদা ফাউন্ডেশনের এ উদ্যোগে করেছি।এসময় তিনি যার যার অবস্থা থেকে আশপাশের হতদরিদ্রদের পাশে দাঁড়াতে সবাইকে অনুরোধ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/