• শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

করোনার তথ্য সংগ্রহের জন্য পুলিশ পরিচয়ে বাড়িতে ঢুকে গণধর্ষণ, আটক ১

  • আপডেট টাইম : সোমবার, ৩০ মার্চ, ২০২০

জামালপুরে পুলিশ পরিচয়ে করোনা ভাইরাসের তথ্য সংগ্রহের কথা বলে ঘরে ঢুকে এক গার্মেন্টস কর্মীকে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগ উঠেছে।

শনিবার দিবাগত রাত ৩টার দিকে জামালপুর সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের চর জালিয়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। সোমবার নির্যাতনের শিকার ১৪ বছর বয়সী ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়।

ধর্ষণের শিকার ওই কিশোরীর পিতা জানান, পুলিশ পরিচয়ে ৫ যুবক করোনা ভাইরাসের তথ্য সংগ্রহের কথা বলে বাড়িতে ঢুকে সবাইকে মারধর করে তুলে নিয়ে যায়। একই গ্রামের মিজান, পুষনসহ পাঁচ বন্ধু ঝিনাই নদীর পাড়ে এক জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। পরদিন রোববার সকালে সেখান থেকে আহত অবস্থায় কিশোরীকে উদ্ধার করে স্থানীয়রা। ওইদিন দুপুরে কিশোরীকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সালেমুজ্জামান জানান, কিশোরীর বাবা বাদী হয়ে পুষন ও মিজানসহ অজ্ঞাতনামা অপর ৩ জনকে আসামি জামালপুর সদর থানায় মামলা দায়ের করেছেন। মিজান (২০) নামে এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/