• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

করোনে সংকটে জমানো টাকায় হতদরিদ্রদের পাশে ইউনিয়ন ছাত্রলীগ নেতা!

  • আপডেট টাইম : সোমবার, ৩০ মার্চ, ২০২০


কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ
দূরে থেকে পাশে দাঁড়াই,অসহায়দের আহার যোগাই’ এই স্লোগান নিয়ে নিজের জমানো টাকায় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন চরএলাহী ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন !

রবিবার ২৯ শে মার্চ নোয়াখালীর কোম্পানীগঞ্জে  নিজ ইউনিয়ন চরএলাহীতে হেঁটে হেঁটে হতদরিদ্র রিকশা ও ভ্যান চালক, দিনমজুরদের বাড়ীতে নিত্য প্রয়োজনীয় দ্রব্য হাতে যান তিনি। এসময় তিনি চাল, তেল, আলু, পেয়াজ দেন তাদের।



তিনি জানান, সম্প্রতি নভেল করোনা ভাইরাস এর মহামারী রূপ ঠেকাতে পুরো বিশ্ব হিমশিম খাচ্ছে। সমস্ত দেশ লকডাউন অবস্থায় সবচেয়ে বেশি ভোগান্তিতে রয়েছেন দিনমজুর ও খেটেখাওয়া মানুষেরা। তাঁদের সচেতনতা ও অর্থ উপার্জনের উৎসের অপ্রতুলতার দিকটি বিবেচনা করে আমি জমানো টাকায় আশপাশের অসহায়দের পাশে দাঁড়িয়েছি। আমি মনে করি, ইচ্ছা থাকলে চলে। সরকার দেবে সে দিকে না চেয়ে থেকে প্রত্যেকে চাইলে তার পাশের অন্তত ১০ জন অসহায় মানুষকে ভালো রাখতে পারেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/