• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

করোনে সংকটে জমানো টাকায় হতদরিদ্রদের পাশে ইউনিয়ন ছাত্রলীগ নেতা!

  • আপডেট টাইম : সোমবার, ৩০ মার্চ, ২০২০


কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ
দূরে থেকে পাশে দাঁড়াই,অসহায়দের আহার যোগাই’ এই স্লোগান নিয়ে নিজের জমানো টাকায় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন চরএলাহী ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন !

রবিবার ২৯ শে মার্চ নোয়াখালীর কোম্পানীগঞ্জে  নিজ ইউনিয়ন চরএলাহীতে হেঁটে হেঁটে হতদরিদ্র রিকশা ও ভ্যান চালক, দিনমজুরদের বাড়ীতে নিত্য প্রয়োজনীয় দ্রব্য হাতে যান তিনি। এসময় তিনি চাল, তেল, আলু, পেয়াজ দেন তাদের।



তিনি জানান, সম্প্রতি নভেল করোনা ভাইরাস এর মহামারী রূপ ঠেকাতে পুরো বিশ্ব হিমশিম খাচ্ছে। সমস্ত দেশ লকডাউন অবস্থায় সবচেয়ে বেশি ভোগান্তিতে রয়েছেন দিনমজুর ও খেটেখাওয়া মানুষেরা। তাঁদের সচেতনতা ও অর্থ উপার্জনের উৎসের অপ্রতুলতার দিকটি বিবেচনা করে আমি জমানো টাকায় আশপাশের অসহায়দের পাশে দাঁড়িয়েছি। আমি মনে করি, ইচ্ছা থাকলে চলে। সরকার দেবে সে দিকে না চেয়ে থেকে প্রত্যেকে চাইলে তার পাশের অন্তত ১০ জন অসহায় মানুষকে ভালো রাখতে পারেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/