• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৭:১৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

করোনাঃ হতদরিদ্র মানুষদের পাশে গোলাপকুড়ি ফাউন্ডেশনের চেয়ারম্যান সানজিদা রোজ

  • আপডেট টাইম : রবিবার, ২৯ মার্চ, ২০২০

বর্তমান বিশ্বের এক মহামারি আতংকের নাম করোনাভাইরাস। চিনের উহানে এর উৎপত্তি হলেও বিশ্বের প্রায় সকল দেশেই এর বিস্তার হয়ে গেছে এখন। যার ফলে প্রতি মিনিটেই প্রান হারাচ্ছেন দুইজন মানুষ। এখন পর্যন্ত প্রান হারিয়েছেন ২৬ হাজারের বেশি মানুষ। আর আক্রান্ত হয়েছেন প্রায় ৬ লাখ মানুষ।

বাংলাদেশে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৪৮ জন যার মধ্যে ৫ জন নিহত হয়েছেন। এরই মধ্যে বিশ্বের বেশিরভাগ দেশ লকডাউন করে রেখেছেন। বাংলাদেশ ও প্রায় লকডাউন। ইতিমধ্যে সরকার আগামী ৪এপ্রিল পর্যন্ত সরকারী বেসরকারি সকল অফিস বন্ধ ঘোষণা করছেন এবং সকল শিক্ষা প্রতিষ্ঠান ৯ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। করোনা পরিস্থিতির উপর নির্ভর করবে এই বন্ধের পরিধি আরো কতটা বাড়ানো হবে।

আর এই কঠিন সময়ে অসহায় হতদরিদ্র মানুষদের পাশে দাড়িয়েছেন গোলাপকুড়ি ফাউন্ডেশনের চেয়ারম্যান অভিনেত্রী ও উপস্থাপিকা সানজিদা রোজ। আজ ঢাকায় ঘুরে ঘুরে অসহায় হতদরিদ্র প্রায় শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

সানজিদা রোজ জানান, দেশের এই ক্লান্তিলগ্নে আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বেশ কিছু প্রদক্ষেপ নিয়েছেন। যা ইতিমধ্যে বাস্তবে রূপ নিয়েছে। আমাদের সবার উচিত সবাই সবার অবস্থান থেকে সরকারকে করোনা মোকাবিলায় সহযোগিতা করা, আর তারই অংশ হিসাবে আমি ও আমার সংগঠন গোলাপকুড়ি ফাউন্ডেশন হতদরিদ্রদের পাশে দাঁড়িয়েছি। আজ প্রায় শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি আগামীকাল এবং আগামী পরশুও আশাকরি আরো কিছু মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবো। আমার বিশ্বাস আমাদের যাদের সামর্থ আছে তারা যদি অসহায় মানুষদের পাশে দাঁড়াই তাহলে এই দূর্যোগের সময়ে তারা অন্তত না খেয়ে কষ্ট করতে হবেনা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/