• সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৪:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

কাউকেই চিনতে পারছেন না সৈয়দ আশরাফ

  • আপডেট টাইম : সোমবার, ৫ নভেম্বর, ২০১৮

সৈয়দ আশরাফ এর ছোট ভাই অবসরপ্রাপ্ত মেজর জেনারেল সৈয়দ শফায়াত ইসলাম বলেন, জন প্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম ফুসফুস ক্যান্সারে আক্রান্ত। তিনি বলেন, সৈয়দ আশরাফ গুরুতর অসুস্থ ছিলেন। তার ফুসফুস ক্যান্সার বর্তমানে চতুর্থ পর্যায়ে । তিনি কাউকে চিনতে পারছেন না।

এই রকম একটা পরিস্থিতিতে, তার পক্ষে রাজনীতিতে ফিরে যাওয়া সম্ভব না। আমরা এখন রাজনীতিতে মনোনিবেশ করছি না, আমরা তার চিকিত্সা আরো গুরুত্ব দিচ্ছি।

রোববার বিকেলে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে জেল হত্যা দিবসের সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাফায়াত ইসলাম আরও বলেন যে তার ভাইকে নিয়ে বিভিন্ন অপপ্রচার ও বিশৃঙ্গলা সৃষ্টি করার চেষ্টা করসে অনেকে। সকলকে বলবো অপ্রয়োজনীয় গুজব না ছড়ানোর জন্য সবার কাছে  অনুরোধ করেন তিনি।

তিনদিন আগে আমি ব্যাংকক থেকে এসেছি। সে আমাকে চিনতে পারে না, এমনকি তার আপন মেয়েকেও চিনতে পারছে না। কেউ চিনতে পারেন না। তিনি েএখন গুরুতর ভাবে অসুস্থ হয়ে মৃত্যুর সাথে পাজ্জা লড়ছেন

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/