• রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:১১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

লক্ষ্মীপুরে করোনা আতঙ্কে পালিয়েছেন ডাক্তাররা, মুমূর্ষ মাকে বাচাঁলেন সিভিল সার্জন

  • আপডেট টাইম : শনিবার, ২৮ মার্চ, ২০২০

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে একটি বেসরকারি হাসপাতালে ডাক্তার না থাকায় এক গর্ভবতীর সিজার করলেন জেলার সিভিল সার্জন ডা. আবদুল গফফার। সুস্থ আছেন নবজাতক ও মা।
করোনা ছোঁয়াচে হওয়ায় এই রোগ থেকে রক্ষা পেতে অনেকেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। বিশেষ করে অনেক ডাক্তার স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে থাকায় জেলা শহরে চিকিৎসা সেবা প্রায় ভেঙে পড়েছে।
তবে এর মধ্যে সাধারণ রোগের চিকিৎসা দিতে লক্ষ্মীপুর জেলার সরকারি হাসপাতালে হটলাইন নম্বার চালু করা হয়েছে।
করোনাভাইরাস প্রতিরোধে প্রশাসনের কঠোর নির্দেশনা মেনে নিজ নিজ ঘরে রয়েছেন প্রায় সব পেশার মানুষ। মাঠে কাজ করছেন জেলা পুলিশ, প্রশাসন, ডাক্তার, সাংবাদিক ও জনপ্রতিনিধিরা।
সিভিল সার্জন ডা. আবদুল গফফার বলেন, এই সংকটময় সময়ে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/