• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

লক্ষ্মীপুরে করোনা আতঙ্কে পালিয়েছেন ডাক্তাররা, মুমূর্ষ মাকে বাচাঁলেন সিভিল সার্জন

  • আপডেট টাইম : শনিবার, ২৮ মার্চ, ২০২০

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে একটি বেসরকারি হাসপাতালে ডাক্তার না থাকায় এক গর্ভবতীর সিজার করলেন জেলার সিভিল সার্জন ডা. আবদুল গফফার। সুস্থ আছেন নবজাতক ও মা।
করোনা ছোঁয়াচে হওয়ায় এই রোগ থেকে রক্ষা পেতে অনেকেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। বিশেষ করে অনেক ডাক্তার স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে থাকায় জেলা শহরে চিকিৎসা সেবা প্রায় ভেঙে পড়েছে।
তবে এর মধ্যে সাধারণ রোগের চিকিৎসা দিতে লক্ষ্মীপুর জেলার সরকারি হাসপাতালে হটলাইন নম্বার চালু করা হয়েছে।
করোনাভাইরাস প্রতিরোধে প্রশাসনের কঠোর নির্দেশনা মেনে নিজ নিজ ঘরে রয়েছেন প্রায় সব পেশার মানুষ। মাঠে কাজ করছেন জেলা পুলিশ, প্রশাসন, ডাক্তার, সাংবাদিক ও জনপ্রতিনিধিরা।
সিভিল সার্জন ডা. আবদুল গফফার বলেন, এই সংকটময় সময়ে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/