• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০:৫১ অপরাহ্ন

জটিলতা কেটে গেছে, আকিজ গ্রুপের হাসপাতাল হচ্ছে

  • আপডেট টাইম : শনিবার, ২৮ মার্চ, ২০২০

স্থানীয় কাউন্সিলর ও তার সমর্থকদের বাধার মুখে পড়লেও করোনা আক্রান্ত রোগীদের জন্য আকিজ গ্রুপের হাসপাতাল নির্মাণের কাজ পুনরায় চালু হয়েছে।

স্থানীয় কাউন্সিলর ও তার সমর্থকদের বাধার মুখে পড়লেও পুলিশের সহযোগিতায় আকিজ গ্রুপের নেয়া করোনা রোগীদের চিকিৎসায় নির্মিতব্য ৩শ’ শয্যার অস্থায়ী হাসপাতালের কাজ আবার চালু হয়েছে।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শেখ নাসির উদ্দিন জানিয়েছেন, এমন একটি মহৎ কাজে বাধা আসা দুঃখজনক। যেখানে হাসপাতালটি নির্মাণ হচ্ছে তার আশপাশে বাসা-বাড়ি বা জনবসতি না থাকায় করোনা রোগীদের নিয়ে তাদের শঙ্কা অমূলক। নির্বিঘ্নে হাসপাতালের কাজ এগিয়ে নিতে সবার সহযোগিতা চেয়েছেন তিনি।

এর আগে, করোনাভাইরাসের আক্রান্ত রোগীদের জন্য রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় হাসপাতাল নির্মাণের খবর শুনে বাধা দেন স্থানীয় কাউন্সিলর ও তার সমর্থকরা। পরে, কাউন্সিলর তার সমর্থকদের নিয়ে বিক্ষোভ করলে জমির মালিকানার সাইনবোর্ডের নিচে তাৎক্ষণিকভাবে ‘কাজ বন্ধ ঘোষণা করা হলো’ লেখা নোটিশ টানিয়ে দেয় আকিজ গ্রুপ।

প্রসঙ্গত, করোনাআক্রান্ত রোগীদের জন্য চীনের লেইশেনশান হাসপাতালের মতো হাসপাতাল নির্মাণ করছে দেশের খ্যাতনামা কর্পোরেট প্রতিষ্ঠান আকিজ গ্রুপ। এমন খবর গতকাল শুক্রবার থেকেই বিভিন্ন সংবাদ মাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/