• রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৬:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

বৃদ্ধদের হেনস্তা করা এসিল্যান্ড সাইয়েমাকে প্রত্যাহার

  • আপডেট টাইম : শনিবার, ২৮ মার্চ, ২০২০

মাস্ক না পরায় বৃদ্ধদের হেনস্তা করেন মনিরামপুর উপজেলার এসিল্যান্ড সাইয়েমা হাসান।

যশোরের মনিরামপুর উপজেলার সহকারী ভূমি কমিশনার সাইয়েমা হাসানের বয়স্কদের অপমান ও হেনস্থার ঘটনায় প্রত্যাহার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জনপ্রশাসন সচিব।  

শুক্রবার যশোরের মণিরামপুরে মাস্ক না পরায় কয়েকজন বৃদ্ধকে কান ধরিয়ে উঠবস ও দাঁড় করিয়ে শাস্তি দিয়ে সেই ছবি ধারণ করেন সহকারী ভূমি কমিশনার সাইয়েমা হাসান। পরে এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে ব্যাপক সমালোচনার ঝড় ওঠে।  ওই এসিল্যান্ডের শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা।  

এ ব্যাপারে যশোরের জেলা প্রশাসক শফিউল আরিফ ক্যামেরার সামনে কথা না বললেও তিনি জানান, সাইয়েমা হাসানের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/