• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১০:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

বৃদ্ধদের হেনস্তা করা এসিল্যান্ড সাইয়েমাকে প্রত্যাহার

  • আপডেট টাইম : শনিবার, ২৮ মার্চ, ২০২০

মাস্ক না পরায় বৃদ্ধদের হেনস্তা করেন মনিরামপুর উপজেলার এসিল্যান্ড সাইয়েমা হাসান।

যশোরের মনিরামপুর উপজেলার সহকারী ভূমি কমিশনার সাইয়েমা হাসানের বয়স্কদের অপমান ও হেনস্থার ঘটনায় প্রত্যাহার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জনপ্রশাসন সচিব।  

শুক্রবার যশোরের মণিরামপুরে মাস্ক না পরায় কয়েকজন বৃদ্ধকে কান ধরিয়ে উঠবস ও দাঁড় করিয়ে শাস্তি দিয়ে সেই ছবি ধারণ করেন সহকারী ভূমি কমিশনার সাইয়েমা হাসান। পরে এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে ব্যাপক সমালোচনার ঝড় ওঠে।  ওই এসিল্যান্ডের শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা।  

এ ব্যাপারে যশোরের জেলা প্রশাসক শফিউল আরিফ ক্যামেরার সামনে কথা না বললেও তিনি জানান, সাইয়েমা হাসানের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/