• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:৩৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা বঙ্গবন্ধু পরিবারের প্রভাবশালী ছয় সদস্য যুবলীগে রামগঞ্জে পৌর ০২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খালেদ পাটওয়ারী বাদশার মতবিনিময় সভা পরশ নিখিলের নেতৃত্বে ‘ক্যাসিনোমুক্ত’ যুবলীগের নবযাত্রা রামগঞ্জে পৌর ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান শুভর মতবিনিময় সভা বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট সোসাইটি কাতারের গুরুত্বপূর্ণ পদে রামগঞ্জের ভাবলু ও সবুজ নির্বাচিত করোনায় আক্রান্ত আসিফ নজরুল

ঐক্যফ্রন্টে যোগ দিলেন কাদের সিদ্দিকী

  • আপডেট টাইম : সোমবার, ৫ নভেম্বর, ২০১৮

কাদের সিদ্দিকীর নেতৃত্বাধীন কৃষক শ্রমিক জনতা লীগ জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিয়েছেন। আজ কৃষক শ্রমিক জনতা লীগ এর সভাপতি কাদের সিদ্দিকী এ ঘোষণা করেছেন।

আগামী জাতীয় নির্বাচনের সামনে জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে বৈঠক শেষে এ ঘোষণা দেওয়া হয়।

জাতীয় ঐক্যফ্রন্টের সিনিয়র নেতারা জাতীয় ঐক্যবদ্ধ ফ্রন্টে যোগ দিতে কাদেরকে ডাকেন?

কৃষক শ্রমিক জনতা লীগ যোগ দিয়ে জাতীয় ঐক্য ফ্রন্ট পাঁচটি দলের রাজনৈতিক জোট নিয়ে গঠিত হলো। কাদের সিদ্দিকী বলেন, “এই মুহুর্ত থেকে ৫নভেম্বর আমি একটি উপযুক্ত নির্বাচনের জন্য জাতীয় ঐক্যবদ্ধ ফ্রন্টে যোগ দিয়েছি।

কামাল হোসেনজাতীয় ঐক্য ফ্রন্টের নেতৃত্ব থেকে আমাদের আইনগত সহায়তা দেবে এবং আমরা  বাকি যারা যারা আছ,সবাই দেশের  জন্য যুদ্ধ করব।

মুক্তিযুদ্ধের পূর্ব যুগের কথা উল্লেখ করে তিনি বলেন, যদি ইয়াহিয়া খানকে উৎখাত করা সম্ভব হয় তবে বর্তমান একনায়কতন্ত্রকে উৎখাত করা সম্ভব।

১৩ অক্টোবর, বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বি এন পি), গণ ফোমরাম, নাগরিক ঐক্য ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি)সহ ১৪ দলীয় জোটের বিরুদ্ধে জাতীয় ঐক্য ফ্রন্ট গঠনের ঘোষণা দিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/