• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

করোনা থেকে মুক্তির জন্য ২৫ হাজার কোটি টাকা চাওয়া যুবক আটক

  • আপডেট টাইম : শনিবার, ২৮ মার্চ, ২০২০

প্রাণঘাতী করোনাভাইরাস থেকে বাংলাদেশকে মুক্ত করার জন্য ২৫ হাজার কোটি টাকা চেয়ে ভিডিও বার্তা দেয়া ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার সেই যুবককে আটক করেছে পুলিশ।

আটক শ্রাবণ (২৫) উপজেলার নোয়াগাঁও গ্রামের আশিক মিয়ার ছেলে। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে নোয়াগাঁও গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ।

দুদিন আগে ফেসবুকে শ্রাবণের একটি ভিডিও বার্তা ভাইরাল হয়। সেই ভিডিওতে শ্রাবণ নিজেকে বিজ্ঞান বিভাগের ছাত্র দাবি করে বলেন, তিনি গবেষণায় পেয়েছেন; কীভাবে বাংলাদেশকে করোনাভাইরাস থেকে মুক্ত করতে পারবেন। শুধু বাংলাদেশ নয়, গোটা বিশ্বকে থেকে তিনি করোনাভাইরাস থেকে মুক্ত করতে পারবেন।

ভিডিও বার্তায় বাংলাদেশকে করোনাভাইরাস থেকে মুক্ত করার বিনিময়ে ২৫ হাজার কোটি টাকা এবং বিশ্বকে মুক্ত করার জন্য এক লাখ কোটি টাকা দাবি করেন শ্রাবণ। এটিকে ‘ডিল’ উল্লেখ করে যোগাযোগ করার জন্য নিজের মুঠোফোন নম্বরও দেন তিনি।

শ্রাবণের এই ভিডিও ভাইরাল হয় ফেসবুকের বিভিন্ন গ্রুপে। অনেকেই তাকে গ্রেফতার করার দাবি জানান পুলিশের কাছে। এর প্রেক্ষিতে শুক্রবার রাতে শ্রাবণের বাড়িতে অভিযান চালিয়ে সরাইল থানা পুলিশ তাকে আটক করে।

ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) মাসুদ রানা আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, শ্রাবণকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কী উদ্দেশ্য নিয়ে সে এই ঘটনা ঘটিয়েছে সেটি খতিয়ে দেখা হবে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/