• শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

লক্ষ্মীপুরে সকল ইটভাটা বন্ধ ঘোষণা

  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ মার্চ, ২০২০

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর: করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে লক্ষ্মীপুর সদর উপজেলার সকল ইটভাটা বন্ধের নির্দেশ দিয়েছে প্রশাসন। বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রেদোয়ান আরমান শাকিল এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ নির্দেশনা দিয়েছেন।


বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, করোনাভাইরাস সংক্রমণ রোধে সারাদেশের মতো লক্ষ্মীপুর সদর উপজেলার সকল ইটভাটা বন্ধ ঘোষণা করা হয়েছে। আগামী ৪ এপ্রিল পর্যন্ত এই নির্দেশনা বলবৎ থাকবে। আর ইটভাটায় কর্মরত শ্রমিকরা নিজ নিজ বাড়িতে অবস্থান করবে।এ বিষয়ে লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা শফিকুর রেদোয়ান আরমান শাকিল বলেন, ইটভাটায় শ্রমিকরা কাজ করেন। এজন্য সঙ্গরোধ নিশ্চিত করতে ইটভাটাগুলো বন্ধ ঘোষণা করা হয়েছে। নিষেধাজ্ঞা অমান্য করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/