• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

যারা ঢাকা থেকে গ্রামে গিয়েছেন তারাও হোম কোয়ারান্টাইন এ থাকতে-IEDRC

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০

দেশে নতুন করে আরও ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৪ জনে। তবে, এদের মধ্যে ১১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

বৃহস্পতিবার দুপুরে এক অনলাইন প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)-এর পরিচালক ডা. মীরজাদি সেব্রিনা ফ্লোরা। তিনি জানান, নতুন আক্রান্তরা সবাই পুরুষ। এদের ২ জনের বয়স ৩০-৪০ এর মধ্যে, ২ জনের বয়স ৪১-৫০ এর মধ্যে। অপর একজন্য ষাটোর্ধ্ব। তারা বিভিন্ন হাসাপাতাল কিংবা বাড়িতে আইসোলেশনে আছেন।

ডা. মীরজাদি সেব্রিনা ফ্লোরা বলেন, সবাই করোনা বিষয়ক সতর্কতা মেনে চলবেন। কোনো ধরনের জনসমাগমে যাবেন না। যারা শহর থেকে গ্রামে গেছে তাদেরও হোম কোয়ারেন্টাইনে থাকতে বলেন

আইইডিসিআর’র করোনা পরীক্ষার নমুনা সংগ্রহের পরিসর বাড়ানো হয়েছে বলে জানিয়ে তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় মোট কল এসেছে ৩ হাজার ৩২১টি। এদের মধ্যে ১২৬ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। আর ৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/